ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | টাঙ্গাইলের কালিহাতীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৪

টাঙ্গাইলের কালিহাতীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৪

জে সাহা জয়, টাঙ্গাইল প্রতিনিধি,৮ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : টাঙ্গাইলের কালিহাতীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ৪জন আহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১২টায় টাঙ্গাইল-ময়মনসিংহ রোডে ও দুপুর সোয়া ১টায় উপজেলার টাঙ্গাইল-বল্লা রোডে এ পৃথক দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দেলোয়ার হোসেন (৬০) নামের এক ব্যক্তির পরিচয় জানা গেছে। সে কালিহাতী উপজেলার বলদি গ্রামের জাবেদ আলীর ছেলে।
কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, টাঙ্গাইল থেকে হামিদপুরগামী একটি সিএনজি চালিত অটোরিক্সা টাঙ্গাইল বন বিভাগের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা পেয়াজ ভর্তি একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী দেলোয়ার হোসেন নিহত হন। এসময় সিএনজির ৩যাত্রী ও চালক আহত হয়। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।
অপর দিকে বল্লা রোড়ে কামার্থী নামক স্থানে টেম্পু-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ অজ্ঞাত মোটর সাইকেল আরহী গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন। দ্রুত টাঙ্গাইল নেওয়ার পথে তিনি মারা যান। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...