Home | খেলাধূলা | টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ পাচ্ছেন সুজন

টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ পাচ্ছেন সুজন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট দলের কোচের পদ থেকে হঠাৎ সরে দাঁড়িয়েছেন চন্ডিকা হাতুরাসিংহে। তার বিদায়ে টাইগারদের হেড কোচের পদ এখন শূন্য।

আগামী জানুয়ারিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় আসবে শ্রীলঙ্কা। সেই সিরিজ পর্যন্ত অন্তর্বর্তীকালীন কোচ হওয়ার দৌড়ে এগিয়ে খালেদ মাহমুদ সুজন। গতকাল মিডিয়ার মুখোমুখিতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমনটাই জানিয়েছেন। বোর্ড হাতুরাসিংহের জন্য অপেক্ষা করবে না বলেও জানিয়েছেন বিসিবি সভাপতি।

সুজনকে দায়িত্ব দেওয়ার ব্যাখ্যায় বিসিবি সভাপতি বলেন, ‘পরবর্তী সিরিজ শুরু পর্যন্ত যদি আমরা কোনো বাইরের কোচ চূড়ান্ত করতে না পারি, তাহলে অবশ্যই জাতীয় দলের হেড কোচ হবে আমাদের স্থানীয় কেউ। খালেদ মাহমুদ সুজন আছেন। তার সম্ভাবনাই সবচেয়ে বেশি। তাকেই দায়িত্ব দেওয়া হবে। ’ বেশ অনেকদিন ধরেই গুঞ্জন ক্রিকেটপাড়ায় টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ পাচ্ছেন সুজন। বিসিবি সভাপতির বক্তব্যের পর সেটা এখন প্রায় নিশ্চিত। সুজন এর আগে জেমি সিডন্সের সময় সহকারী কোচের দায়িত্বে ছিলেন। ঘরোয়া ক্রিকেটে তিনি আবাহনী, ঢাকা মহানগরী, শেখ জামাল, প্রাইম ব্যাংক ছাড়াও বিপিএলে ঢাকা ডায়নামাইটসের কোচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমরা চাই আমাদের আমাদের দেশের জাতীয় নির্বাচন আরও সমৃদ্ধশালী হোক

স্টাফ রিপোর্টার : চার বছর আগে সহিংসতার মধ্য দিয়ে যেভাবে নির্বাচন হয়েছে, ...

৮ মার্চ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অংশ নিবে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক :গতকাল টি-টোয়েন্টি ম্যাচের মাধ্যমে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষ করেছে বাংলাদেশ। ...