ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | টস জিতে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ

টস জিতে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে আজ লিডসে দিনের একমাত্র ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এবারের বিশ্বকাপে দুই দলেরই এটি শেষ ম্যাচ। দুই দলই ইতোমধ্যে বিদায় নিয়েছে। তাই এটি শুধুই নিয়মরক্ষার ম্যাচ। ৮ ম্যাচ খেলে ৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে ওয়েস্ট ইন্ডিজ এখন নবম অবস্থানে রয়েছে।

ক্যারিবীয়রা তাদের প্রথম ম্যাচে পাকিস্তানকে হারালেও পরে একটিতেও জয় পায়নি। একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ার সুবাদে এক পয়েন্ট পায় তারা। অন্যদিকে, ৮ ম্যাচ শেষে শূন্য পয়েন্ট নিয়ে সবার নিচে রয়েছে আফগানিস্তান। তারা একটিতেও জয় পায়নি। সুতরাং, আজই তাদের শেষ সুযোগ এই বিশ্বকাপে জয় তুলে নেওয়ার। এই দুই দলই বাছাইপর্ব খেলে বিশ্বকাপে জায়গা করে নিয়েছিল।

আজ একাদশে দুইটি পরিবর্তন এনেছে ওয়েস্ট ইন্ডিজ। বাদ পড়েছেন সুনিল আমব্রিস ও শ্যানন গ্যাব্রিয়েল। একাদশে ঢুকেছেন এভিন লুইস ও কেমার রোচ। অন্যদিকে, আফগানিস্তানও দুইটি পরিবর্তন এনেছে। বাদ পড়েছেন হাশমতউল্লাহ শহীদি ও হামিদ হাসান। সুযোগ পেয়েছেন সৈয়দ শিরজাদ ও দৌলৎ জাদরান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, কার্লোস ব্র্যাথওয়েট, জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, ওশানে থমাস, শেলডন কটরেল, অ্যাশলে নার্স, কেমার রোচ।

আফগানিস্তান একাদশ : গুলবদিন নাইব (অধিনায়ক), রহমত শাহ, আসগর আফগান, মোহাম্মদ নবি, নাজিবুল্লাহ জাদরান, সামিউল্লাহ শিনওয়ারি, ইকরাম আলি খিল (উইকেটরক্ষক), রশিদ খান, সাইদ আহমেদ শিরজাদ, মুজিব উর রহমান, দৌলত জাদরান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১৮ থেকে ৫৮ বছর বয়সী কর্মীদের বিদেশে যাওয়ার আগেই বীমা করতে হবে

স্টাফ রির্পোটার : কাজের উদ্দেশ্য বাংলাদেশ থেকে বিদেশে গমনেচ্ছুদের জীবন বিমা বাধ্যতামূলক ...

ইতিহাস সেরা’ বিশ্বকাপ আয়োজনে ব্যস্ত কাতার

ক্রীড়া ডেস্ক : ২০২২ সালে ফিফা বিশ্বকাপের ২২তম আসর অনুষ্ঠিত হবে কাতারে। ...