ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | টস জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড

টস জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক : শেষ চার নিশ্চিতের লড়াইয়ে মুখোমুখি নিউজিল্যান্ড ও ইংল্যান্ড। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান। বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় চেস্টার-লি-স্ট্রিটে শুরু ম্যাচটি।

শেষ ম্যাচে ভারতের বিপক্ষে জয়টা বেশ এগিয়ে রেখেছে স্বাগতিকদের। অপরদিকে পাকিস্তানের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে হারটা খুব একটা বিপাকে ফেলতে পারেনি নিউজিল্যান্ডকে। তবে শেষ চারের লড়াইয়ে এখনো দু’দলের ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। কেননা শেষ চার নিশ্চিত হয়নি দু’দলের কারোরই।

আট ম্যাচ খেলে নিউজিল্যান্ডের সংগ্রহ ১১ পয়েন্ট। সমান সংখ্যক ম্যাচ খেলে ইংল্যান্ড সংগ্রহ করেছে ১০ পয়েন্ট। তাই এ ম্যাচে যে দলই জিতবে, শেষ চার নিশ্চিত হবে তাদেরই।

ছন্দময় দল নিয়ে বিশ্বকাপ অভিযানে নেমেছে কিউইরা। গ্যারি স্টিডের শিষ্যরা র‍্যাংকিংয়েও আছে উপরের সারিতে। দলের সঙ্গে বোঝাপড়ার শক্তি কাজে লাগিয়ে বিপরীত দলগুলোকে পিষে ফেলার শক্তি তাদের মজ্জাগত। বিশেষ করে বোলাররা প্রতিপক্ষের ঘুম হারাম করে দিতে পারে যেকোনো সময়। ইংলিশদের বিপক্ষেও সেভাবেই এগোতে চাইবে তারা। আর নতুন বলে বোল্ট-সাউদিরা তো এখন অত্যন্ত ভয়ঙ্কর।

অপরদিকে ঘরের মাঠে ম্যাচটা হবে ইংল্যান্ডের ব্যাটসম্যানদের জন্য স্বর্গরাজ্য। মারকুটে ব্যাটসম্যান এবং অলরাউন্ডারের মিশেলে ইংল্যান্ডের ব্যাটিং উদ্বোধনটা করবেন জেসন রয় এবং জনি বেয়ারস্টোর মতো হার্ডহিটার ব্যাটস্যান। যাদের যেকোনো একজন জ্বলে উঠলে প্রতিপক্ষের কপালে দুশ্চিন্তার রেখা বাড়বে। মিডল অর্ডারে ঝড়-ঝঞ্চা সামাল দেওযার জন্য আছেন রুট, বাটলার ও মরগানের মতো ব্যাটসম্যান। আছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার স্টোকস।

ইংল্যান্ড একাদশ : জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার, ক্রিস ওকস, মার্ক উড, জোফরা আর্চার, লিয়াম প্লাঙ্কেট ও আদিল রশিদ।

নিউজিল্যান্ড : হেনরি নিকোলস, মার্টিন গাপটিল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, টম লাথাম, কলিন ডি গ্র্যান্ডহোম, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ম্যাট হেনরি ও ট্রেন্ট বোল্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণভবনে প্রধানমন্ত্রীর সম্মেলন শুরু

স্টাফ রির্পোটার :  আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিত জোট নিরপেক্ষ সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলনে ...

মেয়র নাছিরের ভিডিও বার্তা

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় একটি ঘটনার পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম ...