ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : অভিষেক ম্যাচে শূন্যতে ফিরে যাওয়া ফজলে রাব্বিকে রেখেই মাঠে নেমেছে বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচের একাদশে নেই কোনো পরিবর্তন। পরিবর্তন যে হবে না তার আভাস অবশ্য অধিনায়ক মাশরাফি গতকালই দিয়ে রেখেছিলেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বুধবার টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। রাতে চট্টগ্রামে কুয়াশার প্রকোপ খুব কমও না। এই মাঠে গেল বিপিএল বেশ ভুগিয়েছে পরে বোলিং করা দলকে। তাই জেনেশুনে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ার কথাও না বাংলাদেশের। এদিকে ক্রেইগ আরভিনের বদলে দলে জিম্বাবুয়ে একাদশে জায়গা করে নিয়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার এলটন চিঙ্গাম্বুরা।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, ইমরুল কায়েস, ফজলে মাহমুদ রাব্বি, মুশফিকুর রহিম, (উইকেটকিপার), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু, মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ : হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), কেফাস ঝুওয়াও, ব্রেন্ডন টেইলর (উইকেটকিপার), শন উইলিয়ামস, পিটার মুর, সিকান্দার রাজা, এলটন চিঙ্গাম্বুরা, ডোনাল্ড তিরিপানো, ব্রান্ডন মাভুতা, কাইল জারভিস, টেন্ডাই চাতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণভবনে প্রধানমন্ত্রীর সম্মেলন শুরু

স্টাফ রির্পোটার :  আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিত জোট নিরপেক্ষ সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলনে ...

মেয়র নাছিরের ভিডিও বার্তা

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় একটি ঘটনার পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম ...