ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে ২৩তম ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছে বাংলাদেশ। আজ সোমবার কাউন্টি গ্রাউন্ডে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি টাইগাররা। আজকের ম্যাচটি দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ। কারণ, সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে এই ম্যাচটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এবারের বিশ্বকাপে দুই দলই এ পর্যন্ত চারটি করে ম্যাচ খেলেছে। চার ম্যাচে এক জয়, দুই পরাজয় ও একটিতে পয়েন্ট ভাগাভাগির সুবাদে বাংলাদেশের পয়েন্ট দাঁড়িয়েছে তিন। আজকের ম্যাচে জয় পেলে বাংলাদেশ পয়েন্ট তালিকার পাঁচ নম্বরে চলে যাবে। অপরদিকে সমান ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের পয়েন্টও তিন। তবে রানরেটে এগিয়ে থাকায় পয়েন্ট টেবিলে বাংলাদেশের ওপরে রয়েছে ক্যারিবিয়ানরা।

আবহাওয়া অফিসের পূর্বাভাসে বলা হয়েছে, সকাল থেকেই টনটনের আকাশে থাকবে উজ্জ্বল রোদ। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আকাশ মেঘাচ্ছন্ন হবে। তবে এতে ভয় পাওয়ার কারণ নেই। কারণ, বৃষ্টি হবে না। তাই আজ হাই স্কোরিং ম্যাচ হবে বলেই আশা করা হচ্ছে।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশ : ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরান, শিমরন হেটমেয়ার, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার (অধিনায়ক), শেল্ডন কোটরেল, ওশান থমাস ও  শ্যানন গ্যাব্রিয়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১৮ থেকে ৫৮ বছর বয়সী কর্মীদের বিদেশে যাওয়ার আগেই বীমা করতে হবে

স্টাফ রির্পোটার : কাজের উদ্দেশ্য বাংলাদেশ থেকে বিদেশে গমনেচ্ছুদের জীবন বিমা বাধ্যতামূলক ...

ইতিহাস সেরা’ বিশ্বকাপ আয়োজনে ব্যস্ত কাতার

ক্রীড়া ডেস্ক : ২০২২ সালে ফিফা বিশ্বকাপের ২২তম আসর অনুষ্ঠিত হবে কাতারে। ...