ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | টসে হেরে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

টসে হেরে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে পরপর দুটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত। বুধবার টনটনে পাকিস্তান-অস্ট্রেলিয়া ম্যাচকে ঘিরেও রয়েছে শঙ্কা। এমনটাই জানাচ্ছে আবহাওয়ার পূর্বাভাস। তবু এদিন টস হয়েছে। জেতার পর ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ।

সেমিফাইনালে যাওয়ার পথে এই বৃষ্টিই হয়ে উঠতে পারে যেকোনো দলের বাঁধা। এদিন সকাল থেকে টনটনের আকাশ এখন মেঘাচ্ছন্ন। সারা দিনই বজ্র হাওয়াসহ হাল্কা থেকে ভারি বৃষ্টিপাত হবার সম্ভাবনা রয়েছে। ৭০ শতাংশ বৃষ্টির অনুমান করা হয়েছে পুরো দিনজুড়ে।

ম্যাচের আগের দিন সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ বৃষ্টি নিয়ে কথা বলেছিলেন। জানিয়েছিলেন যতটুকু সম্ভব বৃষ্টি থেকে ফায়দা নিতে চায় তার দল।

তিনি বলেন, আমি মনে করি আগামী কয়েকদিনে এটি (আবহাওয়া) একটি বিশাল ভূমিকা নিতে পারে। আগামী সপ্তাহে থেকে আবহাওয়া পরিবর্তনের পূর্বাভাস রয়েছে। জানা যাচ্ছে, বিশ্বকাপের বাকি সময়টা আবহাওয়া ভাল থাকবে।

সুতরাং এটি গুরুত্বপূর্ণ যে শুরুতেই জয় তুলে নিয়ে কিছুটা স্বস্তিতে থাকা। কয়েকটি ম্যাচ বাতিল হওয়ার কারণে সেরা চার থেকে ছিটকে যাবে অনেকেই। বলেন ফিঞ্চ।

অস্ট্রেলিয়া একাদশ : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ, অ্যালেক্স কেরে (উইকেট রক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, ন্যাথান লায়ন ও কেন রিচার্ডসন।

পাকিস্তান একাদশ : ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, মোহম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ, শোয়েব মালিক, আসিফ আলী, ওয়াহাব রিয়াজ, হাসান আলি, শাহীন শাহ আফ্রিদি ও মোহম্মদ আমির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রির্পোটার :বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যারা একই পরিবারের ...

সক্রিয় সেই নেত্রীরা এখন নীরব

স্টাফ রির্পোটার : নবম সংসদ নির্বাচনে বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ছিলেন ...