Home | ব্রেকিং নিউজ | ঝিনাইগাতীতে মহান বিজয় দিবস উদযাপিত

ঝিনাইগাতীতে মহান বিজয় দিবস উদযাপিত

জাহিদুল হক মনির,শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। আজ শুক্রবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে দিনের কর্মসূচি শুরু হয়।

police
শুরুতেই উপজেলা পরিষদ চত্বরে শহীদদের নাম ফলকে প্রশাসনের পক্ষ থেকে ইউএনও এ.জেড.এম শরীফ হোসেন ও উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন। পরে শহীদদের রূহের মাগফেরাতের দোয়া কামনা করা হয়।
পরে সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উপজেলা স্টেডিয়ামে প্রশাসনের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু কিশোরদের বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শন করা হয়। কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, ইউএনও এ.জেড.এম শরীফ হোসেন, ওসি মিজানুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফকির আব্দুল মান্নান।

bijoy-dibos02

কুচকাওয়াচ ও শরীর চর্চা প্রদর্শন শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। দুপুরে উপজেলা পরিষদ হলরুমে শিক্ষার্থীদের এক চিত্রাঙ্গন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কমলগঞ্জে জেলার ১ম বিট পুলিশিং ক্যাম্প উদ্বোধন ও ওপেন হাউস ডে

শাব্বির এলাহী,কমলগঞ্জ(মৌলভীবাজার)ঃÑ  মৌলভীবাজারের কমলগঞ্জে জেলার ১ম বিট পুলিশিং ক্যাম্প উদ্বোধন ও ওপেন ...

বিরামপুরে পৌর কাউন্সিলরের বাড়িতে সন্ত্রসী হামলায় আহত ৬ বাড়িঘর ভাংচুর

মোঃ আবু সাঈদ,বিরামপুর দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলার বিরামপুরে রবিবার ভোর রাতে ৮নং ...