Home | ব্রেকিং নিউজ | ঝিনাইগাতীতে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি

ঝিনাইগাতীতে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি

জাহিদুল হক মনির,শেরপুর প্রততিনিধিঃ ‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ এ শ্লোগানকে ধারণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতী  উপজেলা প্রশাসন আয়োজিত ৩ দিনব্যাপী  উন্নয়ন মেলা সফলভাবেই শেষ হয়েছে। মেলা সফল করতে শুরু থেকে শেষ পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার এ.জেড.এম শরীফ হোসেনের নেতৃত্বে প্রশাসনের সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন ব্যাপক তৎপর। বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিদের অংশগ্রহণ ও তৎপরতাও ছিল লক্ষ্যণীয়। যে কারণে কনকনে শীতের মাঝেও মেলায় ভীড় ছিল উৎসুক মানুষের।

১১ জানুয়ারী বুধবার বিকালে উপজেলা পরিষদ চত্ত্বরে উন্নয়ন মেলার সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ ও সমাপনি বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো.আমিনুল ইসলাম বাদশা।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.জেড.এম শরীফ হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি রায়হান আহাম্মেদ ,উপজেলা কৃষি কর্মকর্তা মো.কোরবান আলী, ভাইস চেয়াম্যান আমিরুল ইসলাম মুক্কু, লাইলী বেগম,  মুক্তিযোদ্ধা সুরুজ্জামান আকন্দ প্রমুখ ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,  শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

৩৪টি ষ্টলের মধ্যে সেরা ষ্টলের পুরস্কার পান উপজেলা কৃষি অধিদপ্তরের ষ্টল । কৃষি  কর্মকর্তা মো.কোরবান আলীকে  পুরস্কার তুলে উপজেলা চেয়ারম্যান মো.আমিনুল ইসলাম বাদশা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.জেড.এম. শরীফ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শ্রীমঙ্গলে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

পংকজ কুমার নাগ, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে উৎসবমুখর পরিবেশে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত ...

কালিয়াকৈরে চাবাগান বাজারে মুদি দোকানে চুরি।

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি ॥ গাজীপুরের কালিয়াকৈরে চাবাগান বাজারে বুধবার দিবাগত গভীর রাতে লাল ...