Home | বিবিধ | আইন অপরাধ | ঝিকরগাছায় ৪ মাসের অন্ত:সত্বা গৃহবধুকে আগুনে পুড়িয়ে হত্যা : স্বামী আটক

ঝিকরগাছায় ৪ মাসের অন্ত:সত্বা গৃহবধুকে আগুনে পুড়িয়ে হত্যা : স্বামী আটক

মহসিন মিলন: যশোরের ঝিকরগাছায় ৪ মাসের সšতানসম্ভবা এক গৃহবধুকে (১৯) আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে।পুলিশ নিহতের স্বামী প্রদিপ( ২৪) কে আটক করেছে।

গুরুতর আহত পুতুল রানীকে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়ার সময় বুধবার সকাল সাড়ে আটটার দিকে তিনি মারা যান। মৃত্যুর আগে নিহত পুতুল বলে গেছেন স্বামী প্রদীপ তার শরীরে আগুন দিয়েছিলেন। প্রদীপও আগুনে সামান্য দগ্ধ হয়েছেন। তিনি পুলিশি প্রহরায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। পুলিশ তাকে আটক করেছেন।

মঙ্গলবার রাত ৩টার দিকে ঝিকরগাছা উপজেলার রাজাপুর ইউনিয়নের কাউনিয়া দাস পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। প্রতিবেশী রফিউদ্দিন জানিয়েছেন, রাতে প্রদীপ ও তার স্ত্রী পুতুলের ঝগড়া হচ্ছিল। তাদের চিৎকার শুনে বাইরে এসে দেখেন ঘরের মধ্যে আগুন জ্বলছে। এসময় প্রতিবেশীরা তাদের উদ্ধার করে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্যে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঝগড়ার কারণে প্রদীপ তার স্ত্রীর শরীরে আগুন লাগিয়ে দিয়েছে তাদের অভিযোগ।

যমোর মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার আহমেদ তারেক শামস চৌধুরী জানান, রাত সাড়ে ৩টার দিকে দগ্ধ দম্পতিকে হাসপাতালে আনা হয়। পুতুলের অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় রেফার করা হয়। প্রদীপের দু’টি হাত, চোয়াল ও মাথার চুল পুড়ে গেছে। তাকে সার্জারি ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত পুতুলের কাকা সঞ্জয় কুমার জানান, ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রথমে পুতুলকে যমেক হাসপাতালে এবং এখান থেকে ঢাকায় রেফার করা হলে যাওয়ার পথে গোপালগঞ্জের কাছে পুতুল মারা যান।

সঞ্জয় দাবি করেন, মৃত্যুর আগে পুতুল তাকে বি¯তারিত বলে গেছেন।পুতুল জানিয়েছেন, রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে প্রদীপ তাকে বলেন, ‘তুই আমাকে কত ভালোবাসিস তা গায়ে আগুন দিয়ে দেখা। এক পর্যায়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন পুতুল। সেই আগুনে পুড়ে তার মৃত্যু হয়’।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, গৃহবধু হত্যার ঘটনায় স্বামী প্রদীপকে আটক করা হয়েছে। প্রদীপকে আটক দেখিয়ে পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে হাসপাতালে’।এ ঘটনায় এখনো মামলা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামে ৩ ছিনতাইকারি গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গন্তব্যে পৌঁছে দেওয়ার কথা বলে মাইক্রোবাসে তুলে জিম্মি ...

পার্বত্য অঞ্চল হবে সম্পদ শান্তিতে সমৃদ্ধ: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার: পার্বত্য চট্টগ্রামের সম্প্রীতি, সম্ভাবনা ও উন্নয়নের বিষয়টি বেশ জটিল, তবে ...