ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ছোটপর্দা | ঝালমুড়ির প্যাকেট হাতে হলের সামনে সারিকা

ঝালমুড়ির প্যাকেট হাতে হলের সামনে সারিকা

বিনোদন ডেস্ক :  কানে গুঁজে রাখা সিগারেট, হাতে ঝালমুড়ির প্যাকেট। রাজধানীর এশিয়া সিনেমা হলের সামনে দাড়িয়ে আছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন। প্রতিদিন এমন বেশে এভাবেই দাড়িয়ে থাকেন তিনি। ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকেন হলের গায়ে লাগানো সিনেমার পোস্টারগুলোর দিকে।

না, এটি সারিকার বাস্তব জীবনের কোনও কাহিনি নয়। ‘বৃদ্ধের সিনেমা’ নামের নতুন একটি নাটকে এমন চরিত্রেই দেখা যাবে অভিনেত্রীকে। যাকে প্রথম দেখায় এক্সট্রা ভেবে কথাও বলেছে অনেকেই। নাটকটি লিখেছেন দয়াল সাহা এবং পরিচালনা করছেন সাখাওয়াৎ মানিক।

নাটকের কাহিনিতে দেখা যায়, সিনেমার অখ্যাত স্ক্র্রিপ্টরাইটার আনাম ব্যস্ত পরিচালকদের দ্বারে দ্বারে ঘুরেও ফায়দা করতে পারে না। একদিন হঠাৎ পেছন থেকে একটি অচেনা মেয়ের ডাক শোনে। তার নাম ফুলি। সে অল্প টাকার বিনিময়ে আনামের সঙ্গে সিনেমা দেখতে চায়, তাকে ভোলানোর চেষ্টা করে। কিন্তু পরে অন্য খরিদ্দারের দিকে ছোটে।

জীবনে নতুন চরিত্রের আগমনে খুবই উজ্জীবিত হয়ে ওঠে আনাম। পরদিন সকালে উঠেই সিনেমা হলের সামনে গিয়ে দাঁড়িয়ে যায় সে। ফুলির সহজাত সরলতা তাকে মুগ্ধ করে। গড়ে ওঠে তাদের মধ্যে মানবিক সম্পর্ক।

আর এই ফুলি চরিত্রেই অভিনয় করেছেন সারিকা। আনামের ভূমিকায় আছেন চিত্রনায়ক ইমন। গত ৩১ আগস্ট দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত এশিয়া হলের সামনে শুটিং করেছেন তারা। শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে ‌‘বৃদ্ধের সিনেমা’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...