Home | সারা দেশ | ঝালকাঠিতে শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত

ঝালকাঠিতে শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত

অমিত বনিক অপু, ঝালকাঠি জেলা প্রতিনিধি: ‘এসো প্রানের টানে এক হই’ শ্লোগানে ঝালকাঠির ৫৮ নং কৃষ্ণকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১৯৯১ সালের ছাত্র ছাত্রীদের ২৫ বছর পূর্তি উপলক্ষে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে পূর্ণমিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ (রবিবার) প্রাক্তন ছাত্র ছাত্রীদের উদ্দ্যোগে  শহরের পূর্ব বিকনা এলাকার বালুর মাঠ প্রাঙ্গনে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম জাকির, বরিশাল বি,এম কলেজের প্রাক্তন ক্লার্ক  মো. আনোয়ার হোসেন আনু, বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক নজরুল ইসলাম ভুঁইয়া, সহকারী শিক্ষিকা অঞ্জু রানী দাস, মো. আব্দুল হক তালুকদার প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এম.এ বাসেত, সৈয়দ জাহাঙ্গীর, সোলায়মান খন্দকার, ইসাহাক হাওলাদার নাইম, মো. আলাউদ্দিন (আলো), রিপন দাস, মো. হাসান ও মো. হিমু। পরে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রেষ্ট প্রদান করা হয়ে।

আলোচনা সভা শেষে অনুষ্ঠিত হয়  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। জুলিয়া, ময়না, লিমা ও সালিমা সহ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্ত মান শিক্ষার্থী এবং স্থানীয় শিল্পীরা এতে অংশ নেয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আত্রাইয়ে পাথরের মূর্তি উদ্ধার

আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলার মনিয়ারী ইউনিয়নের দিঘীরপাড় গ্রাম থেকে পাথরের ...

আগৈলঝাড়ায় জঙ্গীবাদের বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বরিশালের আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যেগে ...