Home | খেলাধূলা | জয়ে ফিরল রংপুর রাইডার্স

জয়ে ফিরল রংপুর রাইডার্স

ক্রীড়া ডেস্ক : রংপুর রাইডার্সের দেওয়া রানের লক্ষ্যে পানির মতো এগোচ্ছিল খুলনা। বিনা উইকেটে তারা তুলে ফেলে ৯০ রান। এরপর রংপুর তাদের রানের চাকা টেনে ধরে। তুলে নেয় গুরুত্বপূর্ণ উইকেট। শেষ পর্যন্ত হেরেই যায় খুলনা। এ ম্যাচে মাহমুদুল্লাহদের ৮ রানে হারিয়ে জয়ের ধারায় ফিরলেন মাশরাফির রংপুর।

এর আগে টস হেরে ব্যাট করে রংপুর। তাদের উইকেটও তেমন পড়েনি। কিন্তু রানও যে আহামরি হয়েছে তা নয়। রোববার মিরপুরের দ্বিতীয় ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৬৯ রান তোলে মাশরাফিরা। রংপুরের হয়ে ৫২ বলে ৭৬ রানের হার না মানা ইনিংস খেলেন রাইলি রুশো। পরে ২৯ বলে ৪০ রান করেন রবি বোপারা। এছাড়া মোহাম্মদ মিঠুনের ১৯ এবং অ্যালেক্স হেলসের ১৫ রানের সুবাদে ওই রান পায় রংপুর।

জবাবে আয়ারল্যান্ড ওপেনার পল স্টারলিং এবং স্থানীয় জুদায়েদ সিদ্দিকী খুলনার হয়ে ভালো শুরু করেন। জুনায়েদ ফেরেন ৩৩ রান করে। এরপর স্টারলিং ৬১ রান করে আউট হন। পরে হাল ধরেন মাহমুদুল্লাহ। কিন্তু তিনি ফরজাদ রেজার বলে ১৭ বলে ২৪ করে ফিরে গেলে ম্যাচ খুলনার হাত ফসকে যায়।

খুলনার বল ক্ষতি হয়েছে আরিফুলের ব্যাটিংয়ের সময়। বাংলাদেশ দলে সাতের সমাধান ভাবা আরিফুল ১৩ বলে ১২ রান করে ফেরেন। শট খেলতে গিয়েও ব্যর্থ হন তিনি। দলের রান রেট বেড়ে গেলে আর পেরে ওঠেনি কার্লোস ব্রাথওয়েট-জহুরুল ইসলামরা। শেষ দুই ওভারে খুলনার দরকার ছিল ৩০ রান। খুলনা নিতে পারে ২১ রান। ম্যাচ হারে ৮ রানে।

রংপুরের হয়ে এ ম্যাচে ৪৪ রান খরচায় ২ উইকেট পান শাফিউল ইসলাম। এছাড়া মাশরাফি, বেনি হাউল এবং ফরহাদ রেজা নেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লোকালয়ে বিশাল অজগর

ডেস্ক রির্পোট : শ্রীমঙ্গলের বনাঞ্চলে সাপের তীব্র খাদ্য সংকট থাকায় এবার লোকালয়ে আসা একটি ...

কুষ্টিয়ায় স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় ১ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী অপহরণ ও ধধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন ...