Home | খেলাধূলা | জয়ের নায়ক শুভ সিরিজের নায়ক মুশফিক

জয়ের নায়ক শুভ সিরিজের নায়ক মুশফিক

Suvo-Musfikস্পোর্টস ডেস্ক : ২০১০ সালের স্মৃতিকে ফিরিয়ে এনে ঘরের মাটিতে নিউজিল্যান্ডকে আবারো ধবলধোলাই করল টাইগাররা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টানা তিনটিতেই জয়ের মাধ্যমে সিরিজ জয়ের পুরস্কার ঘরে তুলে নিয়েছে বাংলার দামাল ছেলেরা।

রবিবার নিউজল্যান্ডের দেয়া ৩০৭ রানের বেশ বড় সর টার্গেটা সহজেই পেরোয় বাংলাদেশ। চার বল হাতে রেখেই ৩০৯ রান করে নিউজল্যান্ডকে বুড়ো আঙ্গুল দেখিয়ে চার উইকেটের জয় তুলে নেয় মুশফিক বাহিনী।

তবে এই কঠিন ম্যাচটাকে সহজ করে দেন ক্যারিয়ারে দ্বিতীয় বারের মতো জাতীয় দলে সুয়োগ পাওয়া শামছুর রহমান শুভ। নিউজিল্যান্ডের রানের পাহাড়ে চাপা পড়া অবস্থায় তার ব্যাট যদি জ্বলে না উঠত তবে ফলাফলটা অন্যরকম হয়ে যেতে পারত।

মাত্র চার রানের জন্য সেঞ্চুরি মিস করা শুভর ৯৬ রানের ম্যাচ সেরা ইনিংসের সুবাদেই শেষ পর্যন্ত বেশ হেসেখেলেই জয় তুলে নেয় টাইগাররা। দলের জয়ে সবচেয়ে বড় অবদান রাখার সুবাদে খেলা শেষে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কারটিও উঠেছে শামছুর রহমান শুভর হাতে।

এদিকে পুরো সিরিজের দলের হয়ে ধারাবাহিক ভালো খেলার সুবাদে সিরিজ সেরার পুরস্কার পেয়েছেন টাইগার বাহিনীর অধিনায়ক মুশফিকুর রহিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারতকে ব্যাটিংয়ে পাঠালো পাকিস্তান

ক্রীড়া ডেস্ক :  টস জিতে ভারতের বিপক্ষে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। বিশ্বকাপের ২২তম ...

ভারত-নিউজিল্যান্ড ম্যাচেও বৃষ্টির বাগড়া

ক্রীড়া ডেস্ক : চলতি বিশ্বকাপে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার গুরুত্বপূর্ণ ম্যাচের টস নির্ধারিত ...