ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | জয়ের ধারায় ফিরল চেলসি

জয়ের ধারায় ফিরল চেলসি

chelsiস্পোর্টস ডেস্ক : আবারও জয়ের ধারায় ফিরল চেলসি। চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে ছোট দল বাসেলের কাছে হেরে বেশ বেকায়দায় পড়ে গিয়েছিল ব্লু’জদের কোচ হোসে মরিনহো।

 

তবে শনিবার ফুলহ্যামকে ২-০ গোলে হারিয়ে দলকে জয় এনে দিয়ে প্রিয় কোচকে আপাতত নিশ্চিন্ত করল অস্কার মিকেলরা। সেই সঙ্গে ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানও দখল করল তারা।

 

সর্বশেষ তিন ম্যাচের কোনটিতেই জয় পায়নি পূর্ব লন্ডনের দল চেলসি। তাই বাধ্য হয়ে দলে ব্যাপক পরিবর্তন আনেন মরিনহো। পরিবর্তিত একাদশে মাঠে নামান অন্যান্য ম্যাচের বদলি খেলোয়াড় রামিরেস, টেরি, জন মিকেল ও আন্দ্রে শুর্লেকে।

প্রথম একাদশে নামার সুযোগটা ভাল ভাবেই কাজে লাগান তারা। দলের হয়ে একটি গোলও করেন মিকেল। এছাড়া মাঝ মাঠে দুর্দান্ত খেলেন ব্রাজিলিয়ান স্টার রামিরেসও।

 

চেলসির ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে শনিবারের লড়াইয়ে প্রথমার্ধে গোল করতে পারেনি কোন দলই। তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকে ফুলহ্যামের ওপর বেশ কয়েকটি আক্রমণ করে চেলসি।

 

৫১ মিনিটে প্রথম একাদশে জায়গা পাওয়া শুর্লের পাস থেকে গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার অস্কার ডব সান্তোস। দুই মিনিট পরই ফুলহ্যামের একটি দুর্দান্ত দলীয় প্রচেষ্টা লক্ষ্যভ্রষ্ট হলে বেঁচে যায় চেলসি। এরপর ৮৪ মিনিটে টেরির ফ্রি-কিক থেকে মিকেলের গোলে ২-০ গোলে জয় নিশ্চিত করে ব্লু’জরা।

 

ইংলিশ প্রিমিয়ার লিগে পাঁচ ম্যাচ থেকে চেলসি ও লিভারপুল দুই দলের পয়েন্টই ১০। তবে লিভারপুলের চেয়ে গড় গোলে এগিয়ে থেকে শীর্ষস্থানটা চেলসিরই দখলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে বাংলাদেশ ও জিম্বাবুয়ের ম্যাচে স্বল্প পরিসরে টিকিট বিক্রি

ক্রীড়া ডেস্ক : বিশ্বের ১০০টিরও বেশি দেশে করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। এর মধ্যে ...

২৮ মার্চ অস্ট্রেলিয়ার মেলবোর্নের খেলবেন সাকিব

ক্রীড়া ডেস্ক : সাকিব আল হাসান একটি চ্যারিটি ম্যাচ খেলতে শিগগির মাঠে ...