ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | জয়ললিতার বায়োপিকে অভিনয় করবেন কঙ্গনা!

জয়ললিতার বায়োপিকে অভিনয় করবেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক : বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ছবি বক্স অফিসে হিট করানোর জন্য তার নাকি কোনো হেভি ওয়েট নায়কের প্রয়োজন পড়ে না। তিনি একাই একশো। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ‘মণিকর্ণিকা’ ছবিতে রানি লক্ষ্মীবাঈয়ের চরিত্রে অভিনয় করে সেটার প্রমাণও দেন। এবার ইন্ডাস্ট্রির আরও একটি প্রচলিত ধারণা ভাঙার পথে তিনি।

অভিযোগ রয়েছে, বলিউডে নায়কদের তুলনায় নায়িকারা খুব কম পারিশ্রমিক পান। গত বছর এই ধারণা ভেঙে দেন দীপিকা পাড়ুকোন। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবত’ ছবিতে দুই নায়ক রণবীর সিং ও শাহিদ কাপুরের চেয়ে তিনি বেশি পারিশ্রমিক নিয়েছিলেন। অংকটা ছিল ১৩ কোটি টাকা। এবার সেই তালিকার প্রথমে লেখাতে চলেছেন কঙ্গনা।

২৩ মার্চ ছিল নায়িকার ৩২তম জন্মদিন। বিশেষ এ দিনে নতুন ছবির ঘোষণা দেন তিনি। জানান, তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী ও অভিনেত্রী জয়ললিতার বায়োপিকে অভিনয় করবেন তিনি। সোমবারের খবর, এই চরিত্রে অভিনয় করার জন্য নাকি ২৪ কোটি টাকা পারিশ্রমিক হাঁকিয়েছেন কঙ্গনা! এর আগে বলিউডের কোনো নায়িকা এত পারিশ্রমিক দাবি করেননি।

তবে কঙ্গনার দাবি মতো পারিশ্রমিক ছবির প্রযোজকরা দেবেন কিনা সে বিষয়ে এখনও কিছু প্রকাশ করা হয়নি। পুরো বিষয়টি রয়েছে আলোচনার পর্যায়ে। দাবি মতো ২৪ কোটি টাকা পারিশ্রমিক যদি পেয়েই যান কঙ্গনা, তবে তিনিই হবেন বলিউডের সবচেয়ে দামি নায়িকা। পাশাপাশি এটা হবে বলিউড চলচ্চিত্রের ইতিহাসে একটি রেকর্ড।

জয়ললিতাকে নিয়ে নির্মিতব্য কঙ্গনার এ ছবির তামিল নাম ‘থালাইভি’, এবং হিন্দিতে ‘জয়া’। এখানে নাম ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। ছবিটি পরিচালনার দায়িত্বে আছেন এ এল বিজয়। এর চিত্রনাট্য লিখছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। যিনি প্রভাসের ‘বাহুবলী’ ও সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’-এর মতো ছবিগুলোর চিত্রনাট্যকার।

জয়ললিতার চরিত্রে অভিনয় করা প্রসঙ্গে জন্মদিনে সাংবাদিকদের কঙ্গনা বলেছিলেন, ‘আমাদের দেশে নারীদের সাফল্যের কাহিনি হিসেবে জয়ললিতার ঘটনা অনেক বড়। প্রথমে তিনি তামিল ছবির সুপারস্টার ছিলেন, তারপর রাজনৈতিক ব্যক্তিত্বে পরিণত হন। তার চরিত্রের অংশ হতে পেরে আমি গর্বিত।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাকিস্তানি ক্রিকেটারদের খাবারের উপরে নিষেধাজ্ঞা জারি

ক্রীড়া ডেস্ক : ফিটনেসে জোর দিতে হবে। তাই পাকিস্তানের কোচ হয়ে এসে ...

এবারও নেতানিয়াহুর পক্ষে ক্ষমতায় টিকে থাকা কঠিন

ইন্টারন্যাশনাল ডেস্ক :  ইসরায়েলের নির্বাচনের ফলাফল এখনো প্রকাশিত না হলেও সমীক্ষা অনুযায়ী ...