ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | জয়পুরহাটে ব্র্যাক ব্যাংকের ডাকাতির ঘটনায় কুষ্টিয়া থেকে আরও ১০লাখ টাকা উদ্ধার : গ্রেফতারকৃত ৮আসামী ৯দিনের রিমান্ডে

জয়পুরহাটে ব্র্যাক ব্যাংকের ডাকাতির ঘটনায় কুষ্টিয়া থেকে আরও ১০লাখ টাকা উদ্ধার : গ্রেফতারকৃত ৮আসামী ৯দিনের রিমান্ডে

এস এস মিঠু, জয়পুরহাট : জয়পুরহাটে ব্র্যাক ব্যাংক থেকে ১কোটি ৯৫লাখ টাকা ডাকাতির ঘটনায় কুষ্টিয়া থেকে গ্রেফতার হওয়া ইকবাল হোসেন ইকোর দেওয়া তথ্যানুসারে গতরাতে (শুক্রবার রাতে) কুষ্টিয়া থেকে আরও ১০লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে ব্র্যাক ব্যাংকে ডাকাতির ঘটনায় লুন্ঠিত মোট ৭৫লাখ টাকা উদ্ধার করা হলো।

এদিকে  শনিবার (আজ) বিকেলে- রাজধানি ঢাকা সহ ময়মনসিংহ, বরিশাল, কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন স্থান থেকে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে গ্রেফতারকৃত ৮আসামীকে জয়পুরহাটের চিফ জুডিশিাল ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল আমিনের আদালতে হাজির করে ১০দিনের রিমান্ডের আবেদন জানালে প্রত্যেকের ৯দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা (আইও) আবুল বাশার সাংবাদিকদের জানান- গ্রেফতারকৃতদের রিমান্ডে জিজ্ঞাসাবাদে ব্যাংকের লুন্ঠিত বাকি ১কোটি ২০লাখ টাকা উদ্ধার সহ এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতার করা সম্ভব হবে।

উল্লেখ্য,গত ২৬সেপ্টেম্বর (শুক্রবার) গভীর রাতে জয়পুরহাট শহরের শাহজাহান ম্যানসনের দ্বিতীয় তলায় অবস্থিত ব্র্যাক ব্যাংকের ভোল্ট ভেঙ্গে সংঘবদ্ধ ডাকাতরা সিন্দুক থেকে ১কোটি ৯৫ লাখ টাকা লুট করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিপুল পরিমান গাঁজাসহ আটক ২

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের আদমপুর গ্রামে ...

কিশোরগঞ্জের দুই রাজাকারের রায় আজ

স্টাফ রিপোর্টার :  কিশোরগঞ্জের সৈয়দ মো. হোসেন ও মোসলেম প্রধানের বিরুদ্ধে একাত্তরের মানবতাবিরোধী ...