Home | বিবিধ | আইন অপরাধ | ডাকাতিকালে পুলিশের গুলিতে গুলিবিদ্ধ ২ডাকাত সহ ৪ ডাকাত আটক

ডাকাতিকালে পুলিশের গুলিতে গুলিবিদ্ধ ২ডাকাত সহ ৪ ডাকাত আটক

এসএস মিঠু ,জয়পুরহাট : জয়পুরহাটের কালাই উপজেলার পাঁচশিরা বাজারে একটি ওষুধের দোকানে ডাকাতিকালে পুলিশের গুলিতে রাজু মিয়া ও জিয়ারুল ইসলাম নামে গুলিবিদ্ধ ২ডাকাত সহ মোট ৪ডাকাত কে ঘটনাস্থল থেকে আটক করেছে কালাই থানা পুলিশ।গতরাত (সোমবার রাত) সোয়া ৩টার দিকে এ ঘটনাটি ঘটেছে। গুলিবিদ্ধ ২ডাকাতকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, সোমবার রাত (গত রাত) সোয়া ৩টার দিকে ৪জন ডাকাত কালাইয়ের পাঁচশিরা বাজারের সিরাতুল ফার্মেসী নামের একটি ওষুধের দোকানের তালা ভেঙে ভেতরে ঢুকে ডাকাতি শুরু করে। ওই সময় টহল পুলিশ ঘটনাটি জানতে পেরে সেখানে এগিয়ে গেলে দেশীয় অস্ত্র সহ ডাকাতরা পুলিশের ওপর চড়াও হয়। তখন পুলিশ গুলি ছুঁড়লে জিয়ারুল ইসলাম ও রাজু মিয়া নামের দুই ডাকাত গুলিবিদ্ধ হয়। ওই সময় মানিক ও মাহমুদুল হক আরো দুই ডাকাতকে আটক করে পুলিশ।

আটক ডাকাত মানিক বগুড়ার শিবগঞ্জের গরিয়াহাট গ্রামের শহীদুল হকের ছেলে,মাহমুদুল হক একই জেলার সোনাতলা উপজেলার ছোট বালুয়া গ্রামের শহিদুল সরকারের ছেলে এবং গুলিবিদ্ধ জিয়ারুল ইসলাম একই উপজেলার রাখালগাছি গ্রামের মৃত হবিববর রহমানের ও রনজু মিয়া গাইবান্ধা জেলার রাখাল পুরুজ গ্রামের আলী হোসেনের ছেলে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আ. লীগ নেতা হত্যা মামলায় ৬ জনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার :  রাজধানীর শ্যামপুর থানা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ উল্লাহ ও ...

চাঁপাইনবাবগঞ্জে বিস্ফোরকসহ গ্রেপ্তার ৭ জেএমবি সদস্যর ৩ দিন করে রিমান্ড মঞ্জুর

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান বিস্ফোরকসহ গ্রেপ্তার ৭ জেএমবি ...