ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | জয়পুরহাটের আক্কেলপুরে সন্ত্রাসী এমেল বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড আরমান গ্রেফতার

জয়পুরহাটের আক্কেলপুরে সন্ত্রাসী এমেল বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড আরমান গ্রেফতার

joypurhat mapএসএস মিঠু, জয়পুরহাট থেকে : রোববার জয়পুরহাটের আক্কেলপুরে সন্ত্রাসী এমেল বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড,বহুল আলোচিত ট্রিপল চৌকিদার মার্ডার সহ একাধিক ডাকাতি,অপহরণ ও ছিনতাই  সহ দেড় ডজন মামলার পলাতক আসামী শীর্ষ সন্ত্রাসী আরমান কে গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় সন্ত্র¿াসী আরমান এসআই এনামুল কে  ধাক্কা দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করলেও শেষ পর্যন্ত তার সে চেষ্টা ব্যর্থ হয়ে যায়।এ ঘটনায় আক্কেলপুর থানার এসআই এনামুল হাতে চোট পেয়ে আহত হন ।

রোববার ভোরে গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে আকস্মিক অভিযান চালিয়ে আক্কেলপুর উপজেলার পূর্ণ গোপিনাথপুর গ্রামের নিজ বাড়ি থেকে এ শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করে আক্কেলপুর থানা পুলিশ।

পুলিশ সুপার হামিদুল আলম জানান, গ্রেফতারকৃত এমেল বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড আরমানের বিরুদ্ধে জেলার ক্ষেতলালে তিন চৌকিদার হত্যাসহ আক্কেলপুর, কালাই এবং পার্শ্ববর্তী বগুড়া জেলার  আদমদীঘি ও দুপচাঁচিয়া থানায় খুন, ডাকাতি, অপহরণ, ছিনতাই সংক্রান্ত  প্রায় দেড় ডজন মামলা রয়েছে।পুলিশের চোখকে ফাঁকি দিয়ে এতদিন আত্মগোপন করে থাকলেও শনিবার  মধ্যরাতে গোপনে সে তার নিজ বাড়িতে আসলে রোববার ভোরে পুলিশ তাকে হাতেনাতে ধরে ফেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...

পর্তুগালে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা “হাওয়া”

পর্তুগাল প্রতিনিধিঃ ১৫ই অক্টোবর হাওয়া পর্তুগালে বানিজ্যিক ভাবে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা ...