ব্রেকিং নিউজ
Home | রাজনীতি | জয়পুরহাটের আক্কেলপুরে বিএনপির দু’গ্র“পের সভা আহবান: সহিংসতার আশঙ্কায় ১৪৪ধারা জারি

জয়পুরহাটের আক্কেলপুরে বিএনপির দু’গ্র“পের সভা আহবান: সহিংসতার আশঙ্কায় ১৪৪ধারা জারি

এসএস মিঠু , জয়পুরহাট থেকে : জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কাঁঠালবাড়িতে বিএনপির বিবদমান  দু’গ্র“পের সভা আহবান কে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ায় সহিংসতার আশঙ্কায় ওই স্থানে ১৪৪ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

আগামী ১৬সেপ্টেম্বর রাজশাহীতে অনুষ্ঠিতব্য ১৮দলের বিভাগীয় সমাবেশে প্রধান বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার আগমন উপলে জয়পুরহাটের আক্কেলপুরের কাঁঠালবাড়ি চারমাথা নামক স্থানে স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তাফা’র নেতৃত্বাধীন বিএনপির প থেকে বৃহস্পতিবার (আজ) সকাল ১০টায় জনসভা আহবান করা হয়।

অপর দিকে জাতীয়তাবাদী সামাজিক সংস্থা(জাসাস) কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান লায়ন সিরাজুল ইসলাম বিদ্যুতের নেতৃত্বাধীন বিএনপির অপর গ্র“পও রাজশাহীতে অনুষ্ঠিতব্য ১৮দলের বিভাগীয় সমাবেশ ও বেগম জিয়ার ৬ষ্ঠ কারামুক্তি দিবস উপলে ওই একই স্থানে একই সময়ে জনসভা আহবান করে এবং উভয় গ্র“প এ জনসভার মাইকিং করতে থাকে।

এমনি অবস্থায় কেন্দ্র বিএনপির বিবদমান দু’গ্র“পের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে সহিংসতার আশঙ্কায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও আক্কেলপুর উপজেলার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী কমকর্তা (ইউএনও) শাহানা আখতার জাহান কাঁঠালবাড়ি চারমাথা ১৪৪ধারা জারি করেছেন।উল্লেখিত স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সালন্দর ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার সালন্দর ইউনিয়নে বুধবার ১০ নভেম্বর বিকাল ৩টায় সালন্দর ...

আমলাতন্ত্র এখন ‘আমলা লীগ’ হয়ে গেছে: ঠাকুরগাওয়ে মির্জা ফখরুল 

আমলাতন্ত্র  এখন আমলা লীগ হয়ে গেছে বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ...