ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | জয়নুল আবদিনের গাড়িবহরে হামলা, ৩ জন গুলিবিদ্ধ

জয়নুল আবদিনের গাড়িবহরে হামলা, ৩ জন গুলিবিদ্ধ

নোয়াখালী প্রতিনিধি : বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুকের গাড়িবহরে হামলা করা হয়েছে। তিনি নোয়াখালী-২ (সেনবাগ) আসনে ধানের শীষের প্রার্থী ।এ সময় গাড়িবহরে থাকা সেনবাগ উপজেলা চেয়ারম্যানসহ বিএনপির অন্তত তিন নেতা গুলিবিদ্ধ হয়েছেন।

গুলির ঘটনায় জয়নুল আবদীন ফারুক অল্পের জন্য রক্ষা পেলেও আহত হয়েছেন ১০জন। গুলি করা হয়েছে গাড়িবহরে থাকা অন্তত ৫টি গাড়িতে। ১০-১২টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে।

মহান বিজয় দিবসে রোববার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টায় সেনবাগ পৌরসভার চত্বরে নির্মিত মুক্তিযুদ্ধে শহীদের স্মৃতিস্তম্ভে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ফুল দিতে যান জয়নুল আবদীন ফারুক। তারা ফুল দিয়ে সেখান থেকে ফেরার পথে গাড়িবহরে এ হামলা চালানো হয়।

বিএনপির নেতাদের অভিযোগ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে। তারা জয়নুল আবদীন ফারুককে লক্ষ্য করে অতর্কিত এ হামলা চালায়।

হামলায় জয়নুল আবেদীন ফারুক দৌঁড়ে রক্ষা পান। গুলিতে গাড়িবহরে থাকা কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়েছে।

গুলিবিদ্ধ হয়েছেন জয়নুল আবেদীন ফারুকের সঙ্গে থাকা সেনবাগ উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রদলের সভাপতি শাহাবুদ্দিন রাসেল ও উপজেলা যুবদল নেতা লিটন চৌধুরী। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় দুর্বুত্তরা উপজেলা বিএনপি কার্যালয়ও ভাঙচুর করে।

জয়নুল আবদিন ফারুক সাংবাদিকদের জানান, বিজয় দিবস উপলক্ষে প্রশাসনের অনুমতি নিয়ে তিনি উপজেলা সদরে শহীদ মিনারে ফুল দিতে যান। এ সময় সেনবাগ বাজারের পাশে রাস্তার উপর তাদের গাড়িবহরে এ হামলা চালানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও লাইসেন্স না থাকায় ভ্রাম্যমান আদালতে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোনা) ঃ নেত্রকোনার মদন পৌর সদরের ৬টি দোকানে অভিযান ...

সিলেটের বন্যায় কবলিতদের পাশে “পর্তুগাল বাংলা প্রেসক্লাব”

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ বাংলাদেশের সিলেটে স্মরণকালের সবচেয়ে ...