Home | অর্থনীতি | ব্যবসা ও বাণিজ্য | জয়নগরে র‌্যাংগস মটরস লিমিটেডের আইশার গাড়ির শো-রুমের উদ্বোধন

জয়নগরে র‌্যাংগস মটরস লিমিটেডের আইশার গাড়ির শো-রুমের উদ্বোধন

পাবনা প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর আইকে রোডে র‌্যাংগস মটরস লিমিটেডের আইশার গাড়ির শো-রুমের মঙ্গলবার দুপুরে উদ্বোধন হয়েছে। আইশার গাড়ির শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মজিদ বাবলু মালিথা। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী ইঞ্জিনিয়ার আল মামুন ও ইঞ্জিনিয়ার সাদিকুল ইসলাম রাসেল।
আইশার গাড়ির শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, র‌্যাংগস মটরস লিমিটেডের ডি জি এম কার্তিক সাহা, কেন্দ্রিয় ছাত্র ঐক্যের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, সলিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আতিয়ার রহমান, খায়রুল গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের স্বত্তাধিকারী আলহাজ্ব খায়রুল ইসলাম, র‌্যাংগস মটরস লিমিটেডের এরিয়া ম্যানেজার সাব্বির আলম, সাঁড়ামাড়োয়ারি মডেল স্কুল এন্ড কলেজের সাবেক সহকারি শিক্ষক হাসান আলী, ট্রাক শ্রমিক ইউনিয়ন ঈশ্বরদী শাখার সভাপতি ভাষা প্রামানিক ও ব্যবসায়ি আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস। এছাড়া আরও বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার রোকনুজ্জামান শিহাব ও সাব্বির আহমেদ সানি। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ আনোয়ার হোসেন।
বক্তারা বলেন, ঈশ্বরদীতে গাড়ির কোন শো-রুম নেই। আজ এই প্রথম র‌্যাংগস মটরস লিমিটেডের আইশার গাড়ির শো-রুমের উদ্বোধন হলো। এই শো-রুমটি আরও অনেক আগে হওয়া উচিৎ ছিল। ঈশ্বরদী অনেক জেলা শহরের চেয়ে উন্নত। ঈশ্বরদীর ব্যবসায়িদের প্রচুর পরিমাণে গাড়ি রয়েছে। আগে একটি গাড়ি কিনতে ঈশ্বরদীর ব্যবসায়িদের বগুড়াতে যেতে হতো। ঈশ্বরদীতে র‌্যাংগস মটরস লিমিটেডের আইশার গাড়ির শো-রুম হওয়াতে অনেক বেশি সুবিধা হলো। র‌্যাংগস মটরস লিমিটেড অন্যান্য কোম্পানীর মতো ব্যবসায়িদের সুযোগ-সুবিধা দিলে এই শো-রুম থেকে প্রচুর পরিমাণে গাড়ি বিক্রি হবে। শো-রুমের মালিক এবং র‌্যাংগস মটরস লিমিটেড লাভবান হবে। ঈশ্বরদী ক্রমান্বয়ে বড় হচ্ছে এক সময় মেগা সিটিতে পরিনত হবে এটি সময়ের ব্যাপার মাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ...

কুড়িগ্রামের ফুলবাড়ীতে যোগদান করলেন প্রথম মহিলা ইউএনও মাসুমা আরেফিন

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার পদে প্রথম মহিলা ...