Home | বিবিধ | আইন অপরাধ | জীবননগরে ৫মাদক ব্যবসায়ী আটক

জীবননগরে ৫মাদক ব্যবসায়ী আটক

চুয়াডাঙ্গা  প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগরে পুলিশের বিশেষ অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক করা হয়েছে।

জানা গেছে শনিবার (১৩ অক্টোবর) দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে জীবননগর উপজেলার  বিভিন্ন এলাকা থেকে এসব মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করেন।
জীবননগর থানার এ এস আই সাজ্জাদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন,কয়েকজন মাদক কারবারী সীমান্ত থেকে ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট পাচার করে তা এলাকার মাদকাসক্তদের মধ্যে বিক্রির প্রস্তুতি নিচ্ছে।
তিনি এ সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও মাদক উদ্ধারে তৎপরতা শুরু করেন। এক পর্যায়ে উপজেলার সুটিয়া,পুরন্দরপুর,পুরাতন লক্ষীপুরে অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীসহ তাদের নিকট থেকে ৪৮ বোতল ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট ২২ পিস উদ্ধার করেন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে-উপজেলার বাঁকা ইউনিয়নের সুটিয়া গ্রামের ইমান আলীর ছেলে আব্দুর রহিম(২৮),হাসাদহ ইউনিয়নের পুরন্দরপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে রিন্টু(৩০),সামসুল হকের ছেলে ললি(৩০) ও পুরাতন লক্ষীপুর গ্রামের জয়নালের ছেলে ওসমান(৩১)। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে দু’টি মামলা হয়েছে।
অন্যদিকে একই রাতে পুলিশ অভিযানে উপজেলার শ্রীরামপুর গ্রামের আনসার আলীর ছেলে ফিরোজকে(২৫) চুরির অভিযোগে  গ্রেফতার করেন।
জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মোল্যা সেলিম বলেন,গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা এলাকার পেশাদার মাদক ব্যবসায়ী। তাদেরকে নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ফেনসিডিল ও ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঘূর্ণিঝড় গাজার তাণ্ডবে ভারতে ১৩ জনের মৃত্যু

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতের তামিলনাড়ু উপকূলে আঘাত হানা ঘূর্ণিঝড় গাজার তাণ্ডবে অন্তত ...

সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৩০

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায়দূর্গা পূজায় গ্রামের পূজা মন্ডপে ব্যানার টানানোকে কেন্দ্র ...