Home | বিবিধ | আইন অপরাধ | জীবননগরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

জীবননগরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগর পৌর ৭ নং ওয়ার্ডের আঁশতলা পাড়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে  পালিয়েছে পাশান্ড স্বামী।
জানা যায়, জীবননগর আঁশতলা পাড়ার  মৃত মসলেম উদ্দীনের ছেলে  ইখতিয়ার উদ্দীনের বাড়িতে গত দু-মাস আগে ট্রাক ড্রাইভার সুজন (৩২)  ও তার স্ত্রী রুনা (২৫) একটি ঘর ভাড়া নিয়ে বসবাস শুরু করে।
এলাকাবাসী জানায় পাঁকা গ্রামের বদর উদ্দীনের মেয়ে রুনার(২৫) সাথে ২৭ মার্চ ২০১৮ তারিখে দত্তনগর পাথিলা গ্রামের রেজাউল করিমের ছেলে সুজন ( ৩২)  তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।  বিয়ের পরে তারা জীবননগর আঁশতলা পাড়ায় বাসা ভাড়া করে বসবাস করে আসছিল।
সাংসারে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ  লেগেই থাকতো। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুরে  সুজন  তার স্ত্রীর সাথে ঝগড়া করে বাড়ি থেকে কৌশলে বেড়িয়ে যায়। প্রতিবেশিরা রুনাকে ডাকাডাকি করে কোন সাড়া না পেলে তারা ঘরের মধ্যে প্রবেশ করে এবং রুনাকে মৃত অবস্থায় খাটের ওপর শুয়ে থাকতে দেখে। তারা স্থানীয় পৌর ৭নং  ওয়ার্ডের কাউন্সিলর ওয়াশিম রাজা কে অবগত করেন।
এ বিষয়ে সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর বিডিটুডেকে জানান, সাংসারিক কলহের জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়। আমি জিবননগর থানায় ফোন করে বিষয়টি অবগত করি । পুলিশ সরেজমিনে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।
এ বিষয়ে  জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বিডিটুডেকে জানান, নিতহের গায়ে কোন মারধরের চিহ্ন পাওয়া যায়নি তবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। নিহতের ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা হাসপাতাল মর্গে পাঠানো হবে।  তার স্বামী এ ঘটনার পর থেকে পালাতক রয়েছে। তাকে আটক করার জন্য পুলিশ ও সোর্স নিয়োগ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুক্তাগাছায় গর্তের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের মুক্তাগাছায় খুঁটির গর্তের পানিতে ডুবে ২ শিশুর মর্মান্তিক মৃত্যু ...

উদ্বাস্তুদের রাজধানী হতে পারে না ভারত

ইন্টারন্যাশনাল ডেস্ক : দেশের প্রতিটি কোণ থেকে বিদেশি অনুপ্রবেশকারীদের খুঁজে বের করে তাদের ...