ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | জীবননগরে মনোনয়ন প্রত্যাশী নজরুল মল্লিকের নির্বাচনী সমাবেশ।

জীবননগরে মনোনয়ন প্রত্যাশী নজরুল মল্লিকের নির্বাচনী সমাবেশ।

মামুন মোল্লা, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার জীবননগরে  আওয়ামীলীগের নৌকা মার্কার মনোনয়ন প্রতাশী জননেতা নজরুল মল্লিকের উদ্যোগে বিশাল এক কর্মীসভার আয়োজন করা হয়।
কর্মীসভায় চুয়াডাঙ্গার ২ আসনের বিভন্ন ইউনিটের নেতৃবৃন্দ সহ হাজারো   নেতাকর্মীর উপস্থিতি ও ছিল সরব। জীবননগর মুক্ত মঞ্চের  প্রতিটি  কানায় কানায় পুর্ন নেতাকর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।
উক্ত  নির্বাচনী কর্মী সমাবেশ  জীবননগর বাসস্ট্যান্ড চত্বরে মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয়। কর্মীসভায়  সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান । সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন  মনোনয়ন প্রত্যাশী নজরুল মল্লিক।
এ সময় তিনি বলেন উন্নয়নের সরকার শেখ হাসিনাকে আবারো  সরকার ক্ষমতায় আনতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে।
এবং আমি মনোনয়ন পেলে সাধারন মানুষ আমার কাছ থেকে সবরকম সুযোগ লাভ করবে। এলাকার উন্নয়ন হবে শতভাগ।
এছাড়া  আরো বক্তব্য রাখেন জীবননগর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শহিদুল  ইসলাম, দামুড়হুদা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,আওয়ামীলীগ নেতা শাহিনুর মাষ্টার,আব্দুল খালেক মাষ্টার,মীর মকলেছুর রহমান টজো,আলমগীর হোসেন,জাকির বিশ্বাস,সোহরাব হোসেন ওরফে ফাটা কেষ্ট,আব্দুর রসিদ,রাজা মিয়া,আমিনুর রহমান,এ্যাডঃ আবু তালেব,যুবলীগ নেতা কাজী সামসুর রহমান,সাহাবুল।
সমাবেশে আওয়ামীলীগ ও তার সহযোগী অংগ সংগঠনের হাজার হাজার নেতা কর্মীরা সমাবেশের নির্ধারিত সময়ের আগেই সমাবেশ স্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। সমাবেশটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন যুবলীগ নেতা এ্যাডঃ আকিমুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে স্কুল ছাত্রী ধর্ষন চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণার মদন উপজেলায় ফতেপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের মাহাবুবের ...

কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীতে মুঠোফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে ডেকোরেটর ...