Home | জাতীয় | জিল্লুর রহমানের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন

জিল্লুর রহমানের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন

স্টাফ রিপোর্টার : বিশিষ্ট রাজনীতিবিদ, ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে রাজধানীর বনানী করবস্থানে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগ।
সোমবার (২০ মার্চ) সকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে দলের নেতারা সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান।জিল্লুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ওবায়দুল কাদের-ছবি: জিএম মুজিবুর এ সময় ওবায়দুল কাদের বলেন, জিল্লুর রহমান একসময় আওয়ামী লীগের প্রাণভোমরা ছিলেন, আজ তাকে খুব মনে পড়ছে। তিনি আমাদের রাজনৈতিক আর্দশ ছিলেন। তাকে সামনে রেখেই আমরা রাজনীতি করেছি। তার শূন্যতা আমাদের এখনও ভোগায়।
জিল্লুর রহমান আওয়ামী লীগের স্বেচ্ছাসেবক হিসেবে রাজনৈতিক জীবন শুরু করেন। ২০০৯ সালের ১২ ফেব্রুয়ারি দেশের ১৯তম রাষ্ট্রপতির দায়িত্ব গ্রহণ করেন তিনি। পাঁচটি পৃথক মেয়াদে ১২ বছর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করেছেন এই রাজনীতিক।জিল্লুর রহমান ২০১৩ সালের ২০ মার্চ বার্ধক্যজনিত রোগে সিঙ্গাপুরের এক হাসপাতালে মৃত্যুবরণ করেন।আওয়ামী লীগ ছাড়াও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন এই নেতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে ও রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অবশেষে তৃতীয় উইকেটের পতন হলো ভারতের

স্পোর্টস ডেস্ক: অবশেষে তৃতীয় উইকেটের পতন হলো ভারতের। ব্যক্তিগত ৬০ রান করা শিখর ...

ঘূর্ণিঝড় মোরার আঘাতে দেশের তিন জেলায় ছয়জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার :  ঘূর্ণিঝড় মোরার আঘাতে দেশের তিন জেলায় ছয়জনের মৃত্যুর খবর ...