Home | বিনোদন | জামিন পেলেন না সুশান্তের প্রেমিকা রিয়া

জামিন পেলেন না সুশান্তের প্রেমিকা রিয়া

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগের অভিযোগে অভিযুক্ত প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর জমিবিনের আবেদন করেন রিয়া। বৃহস্পতিবার সেই জামিনের আবেদনের শুনানি ছিল মুম্বাইয়ের বিশেষ আদালতে।

শুনানি শেষে বিশেষ আদালত জানায়, রিয়া ও তার ভাই শৌভিককে জামিন দেওয়া হবে কি না তার চূড়ান্ত রায় জানানো হবে শুক্রবার ১১ সেপ্টেম্বর। এদিন সকালে বিচারক জি বি গুরাও জামিন সক্রান্ত রায় ঘোষণা করেন। রিয়া এবং শৌভিক চক্রবর্তীর সঙ্গে আরও চার জনের জামিনের আবেদনে রায় ঘোষণা করেন তিনি। এদের ৬ জনেরই জামিনের (আব্দুল বশিত, জায়েদ ভিলাত্রা, দীপেশ সাওয়ান্ত এবং স্যামুয়েল মিরান্ডা) আবেদন খারিজ হয়ে যায় আদালতে।

জামিন মেলেনি রিয়ার। ফলে আগামীদিন বাইকুলা জেলেই কাটাতে হবে রিয়া চক্রবর্তীকে।

মঙ্গলবার রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করার পর তাকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। গ্রেফতার হওয়ার পর তাকে ডাক্তারি পরীক্ষা এবং কোভিড টেস্টের জন্যে নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের সিওন হাসপাতালে। মঙ্গলবার রাতে এনসিবি-র হেফাজতেই রাখা হয় রিয়াকে। বুধবার তাকে স্থানান্তরিত করা হয় বাইকুলা জেলে। রিয়া তার জামিন আবেদনে লিখেছিলেন তাকে জোর করে বয়ানে সই করা হয়েছে। তার মুখে এমন কথা বসানো হয়েছে যা তিনি বলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক খায়রুলের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

হাবীব জুয়েল, রাজশাহী : সম্প্রতি রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর খায়রুল তালাইমারীর ...

টাঙ্গাইলে ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। ...