ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | জামায়াত-শিবিরের নামে হাতপাখার নেতাকর্মীদের গ্রেফতারের অভিযোগ

জামায়াত-শিবিরের নামে হাতপাখার নেতাকর্মীদের গ্রেফতারের অভিযোগ

স্টাফ রিপোর্টার : দলের নেতা-কর্মীদের জামায়াত-শিবির আখ্যায়িত করে তাদের নামে মামলা দায়ের ও গ্রেফতার করা হচ্ছে বলে নির্বাচন কমিশনে (ইসি) অভিযোগ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

সোমবার দলটির একটি প্রতিনিধি দল প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) কে এম নূরুল হুদার সঙ্গে স্বাক্ষাৎ করে এ অভিযোগ করেন। এ সময় দলটির পক্ষে থেকে সিইসির কাছে ১২টি নির্বাচনী এলাকায় নেতাকর্মীদের ওপর হামলা, দলীয় কার্যালয় ভাংচুর, মিছিলে হামলা ও প্রচারে বাধা প্রদানসহ নানা অভিযোগ করা হয়।

পরে দলের কেন্দ্রীয় নেতা মাওলানা ইমতিয়াজ আলম বেশ কয়েকটি স্থানে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত নেতাকর্মীদের গ্রেফতারের অভিযোগ তুলে বলেন, আমাদের নেতাকর্মীদের জামায়াত-শিবির আখ্যায়িত করে গ্রেফতার করা হচ্ছে। তাদের বিরুদ্ধে ভাংচুরের মামলা দেয়া হচ্ছে।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব এটিএম হেমায়েত উদ্দীন বলেন, নির্বাচন আমরা লেভেল প্লেয়িং ফিল্ড প্রত্যাশা করেছিলাম। কিন্তু কোথাও প্লেয়িং ফিল্ডের উপস্থিতি লক্ষ করা যাচ্ছে না। সরকারি দল ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নানা ধরনের ভয়ভীতি দেখানো হচ্ছে। প্রার্থীরাও আত্মগোপনে থাকতে বাধ্য হচ্ছেন। এই পরিস্থিতিতে নির্দিষ্ট পরিচয়ের মানুষ ছাড়া অন্যরা ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন কি– না তা নিয়ে সংশয় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...