Home | রাজনীতি | জামায়াত-শিবিরের কর্মী সমাবেশ

জামায়াত-শিবিরের কর্মী সমাবেশ

মোঃ বুরহান উদ্দিন ,সুনামগঞ্জ প্রতিনিধি : ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য মোঃ বদিউল আলম বলেছেন, বর্তমান আওয়ামী ফ্যাসীবাদি সরকার দেশের আলেম-উলামা, ইসলামী আন্দোলন ও বিরোধী দলের উপর অকথ্য নির্যাতন চালাচ্ছে। বিশেষ করে এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার অতন্দ্র প্রহরী ও মেধাবী ছাত্রদের প্রিয় সংগঠন ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর বর্বর নির্যাতন চালাচ্ছে।

আজ মঙ্গলবার সকালে সুনামগঞ্জ শহর অঞ্চল শিবিরের উদ্যোগে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, সরকার নিজেদের স্বার্থে বার বার সংবিধান পরিবর্তন করে বিরোধী দল দমনে নতুন নতুন আইন তৈরি করছে। ক্ষমতায় টিকে থাকতে সংবিধান থেকে তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি বাতিল করেছে। ভূয়া অভিযোগে বিতর্কিত ট্রাইব্যুনাল গঠন করে জামায়াত নেতাদের ফাঁসি দিয়ে ও নিবন্ধন বাতিল করে ক্ষমতায় টিকে থাকার নীল নকশার নির্বাচন করার পায়তারা করছে। তিনি জনগনকে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা ও জামায়াত নেতৃবৃন্দের বিরোদ্ধে জালিম সরকারের দেয়া যে কোনো পাতানো রায়কে প্রতিহত করতে দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেন।

শহর সভাপতি মোঃ রেজাউল করিম এর সভাপতিত্বে ও সদরপূর্ব সভাপতি মোঃ আসাদুজ্জামান এর পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন জেলা জামায়াতের আমীর মোঃ হাতিমুর রহমান, জেলা শিবির সভাপতি মোঃ দেলাওয়ার হোসেন, সেক্রেটারী মোঃ সাজ্জাদুর রহমান, সাবেক জেলা সেক্রেটারী এমদাদুল হক সাঈদ, দপ্তর ও সাহিত্য সম্পাদক আব্দুল আউয়াল, প্রকাশনা ও ছাত্রকল্যাণ সম্পাদক হাফেজ জাকির হোসাইন, কলেজ ও স্কুল কার্যক্রম সম্পাদক জামাল উদ্দিন পারভেজ, প্রচার ও পাঠাগার সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সাবেক শিবির নেতা আসম মামুন প্রমূখ।

 

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দ্বিতীয় ডোজ টিকা নিলেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনাভাইরাস টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন। ...

বিনামূল্যে ছাত্রলীগের টেলিমেডিসিন সেবা

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাস মহামারীতে চিকিৎসা সঙ্কটে সোমবার (০৫ জুলাই) সকাল থেকে ২৪ ...