Home | জাতীয় | জাবি উপাচার্য ও তার স্ত্রীকে হত্যার হুমকি

জাবি উপাচার্য ও তার স্ত্রীকে হত্যার হুমকি

Anwarস্টাফ রিপোর্টার : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন ও তার স্ত্রীকে বোমা মেরে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাতনামা এক ব্যক্তি। বৃহস্পতিবার রাত নয়টা ২১ মিনিটে গ্রামীণফোন অপারেটর ০১৭৮৬৩২১২৫১ নাম্বার থেকে অশালীন ভাষা উল্লেখপূর্বক এসএমএসের মাধ্যমে তাদের হত্যার হুমকি দেয়া হয় বলে জানা গেছে।

শুক্রবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিস থেকে এক প্রেস বিজ্ঞপ্তির এ কথা জানানো হয়। হুমকিতে বলা হয়, উপাচার্য বাসা থেকে বের না হলে বোমা মেরে উড়িয়ে দেয়া হবে তাকে ও তার স্ত্রীকে।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, ‘বৃহস্পতিবার রাতে এসএমএসের মাধ্যমে আমাকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ সময় অশালীন ভাষা উল্লেখপূর্বক বোমা মেরে আমার বাসভবন উড়িয়ে দেয়ার হুমকিও দেয়া হয়।’ তিনি আরো বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছেড়ে এখনো চলে না যাওয়ায় তাকে ও তার স্ত্রীকে হত্যার হুমকি দেয়া হয়।

এদিকে শিক্ষক সমিতি বলেছে, ‘যারা এই হত্যার হুমকি দিক না কেন আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই।’

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক জানান, গোয়েন্দা বিভাগে নম্বরটি দেয়া হয়েছে। আশুলিয়া থানা পুলিশকে মৌখিকভাবে হত্যার হুমকির বিষয়টি জানানো হয়েছে। তিনি জানান, সারা দেশে যেভাবে বোমার বিস্ফোরণ ঘটানো হচ্ছে। তাই এ হত্যার হুমকিকে উড়িয়ে দেয়া যায় না।

প্রক্টর ড. মুজিবুর রহমান জানান, ‘উপাচার্যকে বোমা মেরে হত্যার হুমকি দেয়া হয়েছে। উপাচার্য আমাকে জানালে তৎক্ষণাৎ তার বাসার সামনে নিরাপত্তা জোরদার করা হয়েছে। নিরাপত্তা কর্মকর্তা জেফরুল হাসান চৌধুরীকে উপাচার্যের বাসায় থাকার জন্য বলা হয়েছে।’

আশুলিয়া থানায় উপাচার্যের হত্যার হুমকির বিষয়ে জিডি করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা আগামীকাল

স্টাফ রিপোর্টার : আগামীকাল শনিবার বিকেল ৪টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ...

জাতীয় নির্বাচনের প্রস্তুতি শুরু ইসিতে

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতিমূলক কাজ শুরু করেছে নির্বাচন কমিশন ...