ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | জাবির মীর মশাররফ হোসেন হলের প্রাধ্যক্ষকে অপসারণ

জাবির মীর মশাররফ হোসেন হলের প্রাধ্যক্ষকে অপসারণ

Jahangirnagar university logoমাহতাব উদ্দীন রবিন, জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক সুকল্যান কুমার কুন্ডুকে অপসারণ করেছে উপাচার্য অধ্যাপক আনোয়ার হোসেন। শিক্ষকরা বলছেন উপাচার্য বিরোধী আন্দোলনের সাথে জড়িত থাকার কারনে তাকে অপসারণ করা হয়েছে।
মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার আবু বকর সিদ্দিক স্বাক্ষরিত এক চিঠিতে সাবেক উপাচার্য অধ্যাপক শরীফ এনামুল কবীরপন্থি ও উপাচার্য বিরোধী আন্দোলনরত এই শিক্ষককে অপসারণ করা হয়। নতুন প্রাধ্যক্ষ হিসেবে মীর মশাররফ হোসেন হলের ওয়ার্ডেন উবাইদুর রাহমানকে দায়িত্ব দেয়া হয়েছে।
মীর মশাররফ হোসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক সুকল্যান কুন্ডু বলেন, আমাকে কোন কারন ছাড়াই অপসারন করা হয়েছে,যা অত্যন্ত দুঃখজনক।
প্রাধ্যক্ষকে অপসারনের ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার আবু বকর সিদ্দিকের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি সম্পুর্ন অস্বীকার করেন।
উল্লেখ্য, কয়েকদিন আগেও একটি অনুষদের ডীন ও উপাচার্য বিরোধী আন্দোলনরত আল বেরুনী হলের প্রাধ্যক্ষ সহযোগী অধ্যাপক আনোয়ার খসরু পারভেজ ও জাহানারা ইমাম হলের প্রাধ্যক্ষ অধ্যাপক শ্যামল কুমার রায়কে অব্যাহতি দিয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আনোয়ার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালিগঞ্জে মামলাবাজ তালেবের বিরুদ্ধে মানববন্ধন

আবু সাঈদঃ কালিগঞ্জের কুখ্যাত মামলাবাজ, পরসম্পদলোভী, চাঁদাবাজ আবু তালেবের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ...

মোল্লার চরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলার মোল্লারচরে শীতার্ত মানুষের মাঝে গতকাল বিসিএস ক্যাডার ...