ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | জাবির এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ

জাবির এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ

image_37023_0 copyজাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে। গত রবিবার প্রক্টর অফিসে দর্শন বিভাগের ৩৯তম ব্যাচের ছাত্র জাহিদ সুলতান লিখনের বিরুদ্ধে যৌন হয়রানির লিখিত অভিযোগ করে ঐ ছাত্রী।
অভিযোগ পত্রে ঐ শিক্ষার্থী দাবি করে, জাহিদ সুলতান লিখন নামে দর্শন বিভাগের ৩৯ ব্যাচের অভিযুক্ত ঐ ছাত্র সাম্প্রতিক সময় ছাড়াও বিগত চার বছরে পাঁচ-ছয়বার তাকে  ইভটিজিং করেছে। গত ২৬ তারিখ আগস্ট তারিখে ৪র্থ বর্ষের টিউটোরিয়াল পরীক্ষা দিতে আসলে জাহিদ সুলতান লিখন সমগ্র ক্লাসের শিক্ষার্থীদের সামনে অভিযোগকারী ছাত্রীকে নিয়ে অশোভন আচরণ করে, সেই সাথে অশ্লীল অঙ্গভঙ্গিও করে। এছাড়া অভিযোগপত্রে উল্লেখ করেন, ২০১০ সালে ফেব্রæয়ারী মাসে নবীন বরনের দুইদিন পরে সে র‌্যাগিং এর মাধ্যমে আমার সাথে অশোভন আচরণ করে। কিন্তু বিশ্ববিদ্যালয়ে নতুন বলে এ ঘটনায় আমি হতবিহŸল ও মানসিকভাবে বিপন্নবোধ করলেও অভিযোগ করার সাহস পায়নি। একই বছর বিভাগীয় শিক্ষা সফরে সিলেটে গেলে সেখানেও সে ইভটিজিং করে। পুরো সফরেই সে আমাকে আপত্তিকর অশ্লীল বাক্য চয়ন করে। এর কিছুদিন পর এক বান্ধবীর সাথে আমি ট্রান্সপোর্ট গেলে সেখানেও সে আমাকে ইভটিজিং করে।

এদিকে অভিযোগ পাওয়ার পরেও কোন ব্যবস্থা না নিয়ে অভিযুক্ত শিক্ষার্থীকে বাঁচাতে মাঠে নেমেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মুজিবুর রহমান। অভিযোগ পাওয়া যায়, রেজিস্ট্রার, কলা ও মানবিকী অনুষদ ডীন, ছাত্র কল্যাণ উপদেষ্টা’র কাছে অভিযোগের অনুলিপি দেবার পরেও প্রক্টর বলছেন আমি কোন অভিযোগ পায়নি।
অভিযোগের বিষয়ে প্রক্টর মুজিবুর রহমান বলেন, আমি কোন কপি পাই নায়। আমার অফিসে দিয়ে থাকতে পারে, যদি দিয়ে থাকে তবে আমি তা পাওয়ার পরে দ্রæত ব্যবস্থা গ্রহন করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীনগরে পাঁচ জুয়ারু আটক

মো: সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে তাসের ...

রাণীনগরে মাদক মামলার পলাতক আসামী ইয়াবাসহ গ্রেফতার

মো: সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে আলোচিত মাদক মামলার পলাতক ...