Home | ব্রেকিং নিউজ | জাতীয় পার্টি আওয়ামীলীগের সাথে বেইমানি করেছে

জাতীয় পার্টি আওয়ামীলীগের সাথে বেইমানি করেছে

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট-১ আসনের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী মোতাহার হোসেন বলেছেন, জাতীয় পার্টি আওয়ামী লীগের সাথে বেইমানি করেছে। তারা মহাজোট প্রার্থীর নৌকা প্রতীককে সহযোগিতা করার নামে নিজেদের নামমাত্র প্রার্থী দিয়ে নৌকার সাথে বেইমানি করছে।

শুক্রবার (২১ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাটের পাটগ্রাম শহরে গণসংযোগের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ অভিযোগ করেন তিনি।

মোতাহার হোসেন বলেন, মহাজোটের শরীক দল জাতীয় পার্টি উন্মুক্ত প্রার্থী দিয়ে তা প্রত্যাহার করে নৌকার প্রার্থীকে সহযোগিতার কথা থাকলেও তারা (জাপা) প্রার্থীতা প্রত্যাহার না করে বিরোধীতা করে নৌকার বিজয়ে বাধার সৃষ্টি করছে। আওয়ামী লীগ ও জাতীয় পার্টির উচ্চ পর্যায়ে বারবার কথা হলেও কথা রাখছে না জাপার এ প্রার্থী।

লালমনিরহাট-১ আসনের টানা তিন বারের নির্বাচিত সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন আরো বলেন, দীর্ঘদিন নৌকার পক্ষে গণরায় দিয়ে আসছে এ আসনের জনগণ। বিগত দিনে উন্নয়নের ধারা অব্যহত রাখতে এ আসনে নৌকা জয়লাভ করে প্রধানমন্ত্রীকে উপহার দেবে। সেখানে নামমাত্র প্রচারণা করে নৌকার সমস্যা তৈরি করছে মহাজোটের অন্যতম শরীক জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী খালেদ আখতার। যাকে এলাকার লোকজন চেনেই না। এ সময় বিষয়টি নিয়ে মহাজোটের উচ্চ মহলের সুদৃষ্টি কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জন্মদিনে সর্বস্তরের জনগণের ভালোবাসায় ভাসলেন ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল 

ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গতকাল ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ...

বালিয়াডাঙ্গীতে জনবল সংকটে ব্যাহত স্বাস্থ্যসেবা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে পরিবার কল্যাণ ...