Home | ফটো সংবাদ | জাতীয় পার্টির জন্যই আওয়ামী লীগ ২১ বছর পর ক্ষমতার মুখ দেখে :এরশাদ

জাতীয় পার্টির জন্যই আওয়ামী লীগ ২১ বছর পর ক্ষমতার মুখ দেখে :এরশাদ

স্টাফ রিপোর্টার: জাতীয় পার্টির জন্যই আওয়ামী লীগ ২১ বছর পর ক্ষমতার মুখ দেখে বলে দাবি করেছেন জাতীয পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি আওয়ামী লীগকে হুঁশিয়ার করে বলেন, তিনি তাদের সঙ্গে না থাকলে আগামীতে নির্বাচন হবে না। নির্বাচন না হলেও কেউ ক্ষমতায় যেতে পারবে না।

আজ মঙ্গলবার বিকেলে মঠবাড়িয়ার শহীদ মোস্তফা খেলার মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এই হুঁশিয়ারি করেন।

উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় যোগ দিতে আসা লোকজনকে পথে পথে বাধা দেয় আওয়ামী লীগের একটি অংশ। এমনকি তাদের মারধর করা হয় বলে অভিযোগ করেন দলের মহাসচিব রুহুল আমিন হাওয়ালাদার।

এসব ঘটনায় ক্ষুব্ধ এরশাদ আওয়ামী লীগের উদ্দেশে বলেন, ‘ভুললে চলবে না ১৯৯৬ সালে আওয়ামী লীগকে আমরা ক্ষমতায় এনেছিলাম। বিএনপি আমাকে প্রস্তাব দিয়েছিল প্রধানমন্ত্রী হতে। আমি বিএনপির অনুরোধ শুনি নাই। আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছিলাম।’

জাতীয় পার্টিকে হেয়প্রতিপন্ন না করার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে জাপা চেয়ারম্যান বলেন, ‘আমি আপনাদের সঙ্গে যদি না থাকি, তবে দেশে নির্বাচন হবে না। নির্বাচন না হলে কেউ ক্ষমতায় থাকতে পারবেন না।’সমাবেশে বাধাদানকারীদের বিচার করতে সরকারের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বিশেষ দূত।

সমাবেশে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সাংসদ রুস্তম আলী ফরাজীকে আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করেন এরশাদ।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি নাজমুল আহসানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন দলের কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, পরিবেশ ও বনমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক, জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য জিয়াউদ্দিন বাবলু ও কাজী ফিরোজ রশিদ, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান স্থানীয় সাংসদ রুস্তম আলী ফরাজী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চিতলমারীতে প্রাথমিক শিক্ষকদের পাঠদানের মান নিয়ে নানা প্রশ্ন

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারী উপজেলার অধিকাংশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা ...

দিনাজপুরে বাণিজ্যিকভাবে কমলা চাষ

শাহ্ আলম শাহী, দিনাজপুর : ধানের জেলা দিনাজপুরে বাণিজ্যিকভাবে কমলা চাষ শুরু ...