ব্রেকিং নিউজ
Home | বিনোদন | জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভার্চুয়ালি অংশ নেবেন প্রধানমন্ত্রী

জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভার্চুয়ালি অংশ নেবেন প্রধানমন্ত্রী

বিনোদন ডেস্ক : আগামী ১৭ জানুয়ারি বসতে চলেছে বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪৫তম আসর। এদিন ২০১৯ সালের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ শিল্পীদের হাতে পুরস্কার তুলে দেয়া হবে।

গত কয়েক বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বশরীরে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন। তবে করোনা পরিস্থিতি বিবেচনায় এবারের আসরে তিনি গণভবন থেকে ভার্চুয়ালি অংশ নেবেন।

এ বিষয়টি নিশ্চিত করেছেন তথ্য মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম (চলচ্চিত্র)। তিনি গণমাধ্যমকে বলেছেন, অন্যান্যবারের মতো এবারও রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সকাল সাড়ে ১০টায় ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৯’ প্রদানের আসর বসবে। তবে সেখানে করোনার বিধিনিষেধ মেনে চলা হবে। এবারের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ভার্চুয়ালি অংশ নেবেন।

এর আগে গত ৩ ডিসেম্বর তথ্য মন্ত্রণালয় থেকে প্রকাশিত এ প্রজ্ঞাপনের মাধ্যমে জানানো হয়, ২০১৯ সালের শ্রেষ্ঠ নায়ক-নায়িকা, গায়ক-গায়িকা ও কলাকুশলীদের নাম। এবার ২৬টি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেয়া হবে। এর মধ্যে আজীবন সম্মাননাও রয়েছে। যেটি ২০০৯ সাল থেকে চালু করা হয়।

এ বছর প্রধান চরিত্রের জন্য সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন তারিক আনাম খান। ‘আবার বসন্ত’ ছবিতে অসাধারণ অভিনয়ের সুবাদে তিনি এ পুরস্কার জিতে নিয়েছেন। অন্যদিকে, সেরা অভিনেত্রীর পুরস্কার উঠছে নতুন মুখ সুনেরাহ বিনতে কামালের হাতে। তিনি পুরস্কার পাচ্ছেন ‘ন ডরাই’ সিনেমার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তৃতীয়বারের মত শৈলকুপা পৌর মেয়র নির্বাচিত হলেন আ.লীগের কাজী আশরাফুল আজম

ঝিনাইদহ প্রতিনিধি : তৃতীয়বারের মত ঝিনাইদহের শৈলকুপা পৌর মেয়র নির্বাচিত হলেন আওয়ামী লীগের ...

শৈলকুপা পৌর নির্বাচন : উত্তেজনা, ধাওয়া-পাল্টা ধাওয়া মধ্য দিয়ে শেষ হল ভোট

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপা পৌর নির্বাচনে দুই প্রার্থীর সমর্থকদের মাঝে উত্তেজনা, ধাওয়া ...