ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | জাতীয় পার্টির নতুন মহাসচিব রাঙ্গা

জাতীয় পার্টির নতুন মহাসচিব রাঙ্গা

স্টাফ রির্পোটার : জাতীয় পার্টির মহাসচিব পদে রদবদল করা হয়েছে। এবিএম রুহুল আমিন হাওলাদারের স্থলে প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙ্গাকে নতুন মহাসচিবের দায়িত্ব দিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সোমবার জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় বিষয়টি নিশ্চিত করেছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে, ‘আপনাকে জাতীয় পার্টির মহাসচিব হিসেবে দায়িত্ব প্রদান করা হলো। পার্টির প্রেসিডিয়াম সদস্যের পাশাপাশি আপনি এই অতিরিক্ত দায়িত্ব পালন করবেন।’

জাতীয় পার্টির গঠণতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক আপনাকে জাতীয় পার্টির মহাসচিব হিসেবে দায়িত্ব দেয়া হলো।

এর আগে ২০১৪ সালের ১০ এপ্রিল রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে দলের মহাসচিবের দায়িত্ব দেয়া হয়েছিল। এরপর ২০১৬ সালের ১৯ জানুয়ারি বাবলুকে সরিয়ে হাওলাদারকে দায়িত্ব দেয়া হয়।

ঋণখেলাপির তালিকায় নাম থাকায় এবিএম রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র বাতিল করে পটুয়াখালী জেলা রির্টানিং কর্মকর্তা। রাজধানীর গুলশান সোস্যাল ইসলামী ব্যাংক শাখার ঋণখেলাপির দায়ে তার মনোনয়নপত্র বাতিল করা হয় বলে জেলা রির্টানিং কর্মকর্তা জানান।

রবিবার পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র বাছাইয়ের পর রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...