Home | ব্রেকিং নিউজ | জাতির জনকের খুনি খন্দকার মুশতাকের প্রতিকৃতিতে ঘৃণা প্রদর্শন

জাতির জনকের খুনি খন্দকার মুশতাকের প্রতিকৃতিতে ঘৃণা প্রদর্শন

কুমিল্লা প্রতিনিধি : জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের নারকীয় হত্যাকান্ডের মাস্টারমাইন্ড খন্দকার মুশতাকের বাড়িসহ সকল সম্পত্তি বাজেয়াপ্ত ঘোষণা করে কুমিল্লার দাউদকান্দিকে কলংকমুক্ত করার দাবী জানিয়েছে সর্বস্তরের সাধারণ মানুষ।

একই দাবীর প্রতি সমর্থন জানিয়ে সোমবার (৩১ আগস্ট) বেলা আড়াইটায় জাতিরজনক বঙ্গবন্ধুর খুনি খন্দকার মুশতাকের বাড়ি ঘেরাও করা হয় এবং তার প্রতিকৃতিতে ঘৃনা প্রদর্শন, কংকর, জুতা নিক্ষেপ কর্মসূচি পালন করা হয়।

দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর অব. মোহাম্মদ আলী সুমনের নেতৃত্বে দশপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে এ কর্মসূচিতে যোগ দেন।

কর্মসূচিতে দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর অব. মোহাম্মদ আলী সুমন বলেন, খন্দকার মুশতাক জাতীর সাথে বেঈমানী করেছে। বঙ্গবন্ধুকে হত্যা করে ক্ষমতা দখল করেছে। কুমিল্লাকে কলংকিত করেছে। আমাদের বিশ্বাস সরকার তার সকল সম্পত্তি বাজেয়াপ্ত করে কলংকমুক্ত করবে। এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব লিল মিয়া, উত্তরজেলা যুবলীগের আহবায়ক বাহাউদ্দীন বাহারসহ নেতৃবৃন্দ।

বিক্ষোভ প্রদর্শনের পরেই জাতির জনকের খুনি খন্দকার মুশতাকের প্রতিকৃতিতে জুতা,কংকর নিক্ষেপ করা হয়। প্রতি বছর শোকাবহ আগস্টে এমন ঘৃণা প্রদর্শন অব্যহত রাখার অঙ্গিকার করেন নেতাকর্মীসহ সর্বস্তরের সাধারণ মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোস্যাল ওয়ার্ক

জহির খান রাত আর কতোই মমতা দেয় জড়িয়ে নেয় ঘুম তবুও খুব ...

চরকগাছিয়া টি-১০ ক্রিকেট টুর্ণামেন্ট : পচাঁকোড়ালিয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন আর্ডেফ

বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলী উপজেলার চরকগাছিয়া নতুন বাজার ও চরকগাছিয়া সমাজ কল্যাণ ...