Home | বিনোদন | সঙ্গীত | জমকালো “অ্যাকুস্টিক গিটার নাইট”

জমকালো “অ্যাকুস্টিক গিটার নাইট”

IMG_9572বিনোদন ডেস্ক : চার সপ্তাহ ব্যপী অ্যকুস্টিক গিটার নাইট শো এর তৃতীয় দিন ছিল গতকাল ৮ই মে। সন্ধ্যা ৬টা থেকে শো শুরু হয় যমুনা ফিউচার পার্কের “বøু হরাইজন বিস্টরো” রেস্টুরেন্টে। শো টি আয়োজন করে এন.জে ইভেন্টস এবং অ্যানিমেটিক্স রেকর্ডস। মিডিয়া পার্টনার ছিলেন- রেডিও এবিসি, দি বাংলাদেশ টুডে, এবং উইন্ডো ম্যাগাজিন। প্রোগ্রাম পার্টনার- গিটার নেভার লাইজ, সাউন্ড পার্টনার- স্ক্রিম, গিফট পার্টনার- রেকিট বেনকিজার বাংলাদেশ লি: এবং চেইনস। ইন্সট্রুমেন্ট পার্টনার- অ্যাকুস্টিকা। ফটোগ্রাফি পার্টনার – শকওয়েভ।

বøু হরাইজন বিস্টরো এর নীলাভ পরিবেশ এবং লন্ঠন গুলো পুরো প্রোগ্রামটি তে উৎসবের আমেজ সৃস্টি করে।শো শুরু করে ব্যান্ড “বেইজ”। তারা তাদের নিজেদের ভঙ্গিতে কিছু জনপ্রিয় গান পরিবেশন করে শোটি জমিয়ে তুলে।

এরপর স্টেজে আসে “রেডিয়াল সিমেট্রি”। তারা একে একে মেটালিকা, বø্রাক সাবাথ থেকে কিছু ট্র্যাক বাজিয়ে শোনান।

শো এর শেষ ব্যন্ডটি ছিল “সিলভারলাইট”। তারা নিজেদের একটি গান, বিটলস এবং কোল্ডপ্লে এর কিছু গান করে শ্রোতাদের মুগ্ধ করে।

অনুষ্ঠানের শেষে অ্যানিমেটিক্স রেকর্ডেসের কর্ণধার, কৌশিক জামান, শিল্পীদের হতে রেকিট বেনকিজার এব পক্ষে গিফট হ্যাম্পার তুলে দেন। তিনি বলেন, “সারা সপ্তাহ ব্যস্তÍতার পর, বৃহস্পতিবার রাতে এই অনুষ্ঠান সবাইকে আনন্দ দিবে বলেই আমাদের বিশ্বাস।”

অনুষ্টানটির শেষ পর্ব হবে আগামী বৃহস্পতিবার, ১৫ই মে, বিকাল ৫টা থেকে। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত। সুতরাং বন্ধু-বান্ধব সহ চলে আসুন নির্ধিদায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চমক নিয়ে আসছেন আতিক হাসান

বিনোদন ডেস্ক :  জনপ্রিয় কণ্ঠশিল্পী আতিক হাসান অনেকদিন ধরে রয়েছেন আলোচনার বাইরে। ...

এখন খাচ্ছেন, কথা বলছেন লাকী আখান্দ

বিনোদন ডেস্ক : কিংবদন্তি সংগীতশিল্পী ও মুক্তিযোদ্ধা লাকী আখান্দের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। ...