Home | ফটো সংবাদ | জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

sekhasinaস্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঝিনাইদহ সরকারি বালক বিদ্যালয় মাঠের জনসভা মঞ্চে উঠেছেন। মঙ্গলবার বিকাল ৩টা ৫৫ মিনিটে তিনি মঞ্চে উঠেন।মঞ্চে সওঠার আগে তিনি বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করেন।
এগুলো হচ্ছে- ঝিনাইদহের নবনির্মিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজ, ঝিনাইদহ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট, ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং ইনস্টিটিউট, ওআরএস স্যালাইন ফ্যাক্টরি, শিশু একাডেমি কমপ্লেক্স, পোস্ট অফিস ভবন, সরকারি কেসি কলেজের চারতলা ভবন ও ঝিনাইদহ পৌরসভার সম্প্রসারিত ভবন।
এছাড়াও তিনি ঝিনাইদহ সরকারি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, ঝিনাইদহ সরকারি কেসি কলেজের নতুন একাডেমিক ভবন, ঝিনাইদহ-চুয়াডাঙ্গা-মুজিবনগর সড়ক সম্প্রসারণ এবং ঝিনাইদহ ১শ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ২ শ’ ৫০ শয্যায় উন্নীতকরণ প্রকল্প উদ্বোধন করেন।
এর আগে দুপুর ২টা ৩০ মিনিটে হেলিকপ্টারযোগে প্রধানমন্ত্রী ঝিনাইদহ ক্যাডেট কলেজ মাঠে অবতরণ করেন। এরপর তিনি শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে গোলচত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ‘প্রেরণা ৭১’ এর উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আন্তর্জাতিক আদালতে ভারতের বিরুদ্ধে মামলা করবে পাকিস্তান

ইন্টারন্যাশনাল ডেস্ক : কাশ্মীর নিয়ে চলমান সংকট নিরসনে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের পর এবার ...

ঢাকায় টাইগারদের হেড কোচ

ক্রীড়া ডেস্ক : বহুল প্রতীক্ষার অবসান ঘটিয়ে ঢাকায় পা রাখলেন বাংলাদেশ দলের নতুন ...