ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | জননেত্রী শেখ হাসিনা বিদেশ থেকে ট্রেন ও ইঞ্জিন আনে আর বেগম জিয়া ও জামায়াত শিবির আগুন দিয়ে পুড়িয়ে ফেলে- রেলপথ মন্ত্রী মুজিবুল হক

জননেত্রী শেখ হাসিনা বিদেশ থেকে ট্রেন ও ইঞ্জিন আনে আর বেগম জিয়া ও জামায়াত শিবির আগুন দিয়ে পুড়িয়ে ফেলে- রেলপথ মন্ত্রী মুজিবুল হক

সাইদুজ্জামানরাজু,সদর(নোয়াখালী)প্রতিনিধিঃ রেলপথ মন্ত্রী মুজিবুল হক বলেছেন জননেত্রী শেখ হাসিনা বিদেশ থেকে ট্রেন ও ইঞ্জিন  আনে আর বেগম জিয়া ও জামায়াত শিবির আগুন দিয়ে পুড়িয়ে ফেলে। চীন থেকে আমদানীকৃত তিনবগি বিশিষ্ট ডিজেল ইলেকট্রনিক কমিউটার মাল্টিপল (ড্যামো) ট্রেন  গতকাল রবিবার দুপুরে নোয়াখালী-কুমিলা রুটে  আধুনিক ডেমো ট্রেন  উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

অনুষ্ঠানে মন্ত্রী জামায়াত-শিবির বিএনপি যারা আজকে রেল লাইন রেলের বগি ধ্বংশ করে কোটি কোটি টাকার রেলের সম্পদ তি করছে তাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।
রেলপথ মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব সুনীল চন্দ্র পালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-৪এর সংসদ সদস্য একরামুল কমির চৌধুরী এমপি ,সদর উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিন, পৌর মেয়র হারুনুর রশিদ আজাদ,এলজিইডি নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম সহ রেলের কর্মকর্ত-কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ সবুজ পতাকা উড়িয়ে নোয়াখালী-কুমিলা রুটে ডেমো ট্রেনের শুভ উদ্বোধন করেন এ টেন আগামী কাল থেকে সকালে ও বিকেলে দিনে দুইবার নোয়াখালী থেকে যাতায়ত করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...