Home | বিবিধ | আইন অপরাধ | জগন্নাথপুরে অস্ত্রসহ আন্ত.বিভাগ ডাকাত দলের শীর্ষ ডাকাত নজরুল গ্রেফতার

জগন্নাথপুরে অস্ত্রসহ আন্ত.বিভাগ ডাকাত দলের শীর্ষ ডাকাত নজরুল গ্রেফতার

মো.শাহজাহান মিয়া,জগন্নাথপুর : সুনামগঞ্জের জগন্নাথপুরে আন্ত.সিলেট বিভাগ ডাকাত দলের শীর্ষ ডাকাত নজরুল ইসলামকে (৩৯) গ্রেফতার করেছে থানা পুলিশ। সে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ব্রাম্মনগাও-ইসলামপুর গ্রামের মৃত ওয়ারিশ উল্লার ছেলে।
জানাগেছে, গত ১৬ মার্চ একটি ডাকাতি মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি নজরুল ইসলামকে গ্রেফতার করে থানা পুলিশ। পরে তাকে আদালত থেকে রিমান্ডে থানায় আনা হয়। ২৪ মার্চ শনিবার রাতে তার দেয়া তথ্যের ভিত্তিতে তাকে সাথে নিয়ে জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম, এসআই লুৎফুর রহমান, এসআই হাবিবুর রহমান, এসআই গোলাম মুর্শেদ চৌধুরী ফাত্তাহ ও এএসআই সাদেকুর রহমানের নেতৃত্বে পুলিশ দল অভিযান চালিয়ে তার নিজ ঘর থেকে একটি পাইপগান উদ্ধার করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, গ্রেফতারকৃত নজরুল ইসলাম আন্ত.সিলেট বিভাগ ডাকাত দলের শীর্ষ ডাকাত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।
এছাড়া পুলিশের পৃথক অভিযানে ৫ লিটার দেশীয় মদসহ সেলিম মিয়া নামের এক মদ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে কিশোরগঞ্জ জেলার ইটনা থানার দরগাহাটি গ্রামের মৃত কুদরত উল্লার ছেলে। বর্তমানে সে জগন্নাথপুর উপজেলার রৌয়ালইল গ্রামে বসবাস করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফকিরহাটে জামায়াত-শিবিরের ৯ নেতা-কর্মী আটক

সুমন কর্মকার : বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার পাগলা ...

ফকিরহাটে ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষন : আটক-১

সুমন কর্মকার : বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘর এলাকায় ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের ...