Home | ব্রেকিং নিউজ | ছেলে কোকোকে হারিয়ে শোকে বিহ্বল খালেদা জিয়া

ছেলে কোকোকে হারিয়ে শোকে বিহ্বল খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার : ছেলে কোকোকে হারিয়ে শোকে বিহ্বল, নিথর হয়ে পড়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। খবরটি পেয়ে প্রথমে খালেদা বুঝতে পারছিলেন না কিছু। পরে যখন নিশ্চিত হলেন যে, সন্তান হারিয়েছেন তিনি, মানসিক আঘাতে নিস্তব্ধ হয়ে পড়েন খালেদা।
খালেদার শোক-বিহ্বল অবস্থা দেখে উপস্থিত অন্যরা সান্ত্বনা দেওয়ার কথাও যেন প্রথমে ভুলে গেলেন।
এদিকে সংবাদটি ছড়িয়ে গেলে মিডিয়াকর্মীদের ভিড় বাড়ে গুলশান কার্যালয়ের সামনে, যেখানে ৩ জানুয়ারি থেকেই রয়েছেন খালেদা। খালেদার ‍অনুমতি নিয়ে প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল খবরের সত্যতা নিশ্চিত করেন।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতালে নেওয়ার পথে আরাফাত রহমান কোকো হৃদরোগে আক্রান্ত হয়ে মালয়েশিয়ায় মারা যান।

আরাফাত রহমান কোকোর মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের পক্ষ থেকে শোক জানানো হয়েছে। এসব শোক বার্তায় তার রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।  ২০০৭ সালের ৩ সেপ্টেম্বর বিগত তত্ত্বাবধায়ক সরকারের আমলে দুর্নীতির অভিযোগে ঢাকা সেনানিবাসের মইনুল হোসেন রোডের বাড়ি থেকে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোকে গ্রেফতার করে যৌথ বাহিনী। এরপর ২০০৮ সালের মে মাসে মুক্তি পেয়ে চিকিৎসার জন্য থাইল্যান্ড যান তিনি। তারপর থেকে তিনি বিদেশেই অবস্থান করছিলেন। স্ত্রী ও ২ মেয়ে তার সঙ্গে বিদেশেই অবস্থান করছিলেন।  আরাফাত রহমান কোকোর বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা বিচারাধীন রয়েছে। একটি মামলায় তার অনুপস্থিতিতে ২০১১ সালে তার ৬ বছরের সাজাও হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যুক্তরাজ্যে কনসার্টে বিস্ফোরণ, নিহত অন্তত ১৯

ইন্টারন্যাশনাল ডেস্ক :  যুক্তরাজ্যের ম্যানচেস্টারে একটি পপ কনসার্টে দুটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ...

জেরুজালেমের ওয়েস্টার্ন ওয়াল ছুঁয়ে প্রার্থনা করলেন ট্রাম্প

ইন্টারন্যাশনাল ডেস্ক :  পবিত্র স্থান হিসেবে পরিচিত জেরুজালেমে ঐতিহাসিক সফর করেছেন মার্কিন ...