Home | আন্তর্জাতিক | ছাত্রলীগ সেজে শিবিরের প্রতারণা!

ছাত্রলীগ সেজে শিবিরের প্রতারণা!

স্টাফ রিপোর্টার, ১৯ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান মোল্লার ভাগ্নে পরিচয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের সঙ্গে প্রতারাণা করেছে আবু হুরাইরা নামে শিবিরের এক কর্মী।

জানা গেছে, আবু হুরাইরা ঢাবির ইসলামিক স্ট্যাডিজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আবু হুরাইরাকে ডাকসু ভবনের সামনে থেকে প্রতারণার অভিযোগ প্রক্টর অফিসে হস্তান্তর করেন ঢাবি শাখার ছাত্রলীগের সভাপতি।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে প্রতারণার শিকার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওমর ফারুক হুরাইরাকে ফোন করে ডাকসুর সামনে নিয়ে আসেন। সেখানে আগে থেকেই উপস্থিত ছিলেন মেহেদী হাসান মোল্লা। দুজনের কথাবার্তার একপর্যায়ে মেহেদী হুরাইরাকে প্রক্টর অফিসের কমকর্তাদের কাছে হস্তান্তর করেন।

প্রতারণার শিকার ওমর ফারুক জানান, হুরাইরা নিজেকে ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসানের ভাগ্নে পরিচয় দিয়ে তাকে ঢাবিতে ভর্তি করে দেয়ার কথা বলে গত ডিসেম্বর মাসে তার কাছ থেকে ১৫ হাজার টাকা নেন। কিন্তু তাকে আর ঢাবিতে ভর্তি করতে পারেননি হুরাইরা। এরপর দীর্ঘদিন টাকার জন্য তার পেছনে ঘুরেও টাকা ফেরত পাননি ওমর ফারুক।

এই বিষয়ে আগে থেকে ওমর কথা বলেন মেহেদীর সঙ্গে। পরে মঙ্গলবার সকালে হুরাইরাকে ফোন করে ডাকসু আসতে বলেন ওমর। হুরাইরা ডাকসুতে এলে মেহেদী হাসানের মুখোমুখে করা হয় তাকে। পরে প্রতারক হিসেবে প্রমাণিত হলে তাকে প্রক্টর অফিসে নিয়ে যাওয়া হয়।

প্রক্টর অফিসের কর্মকর্তারা তার মোবাইলের ম্যাসেজ ও সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে হুরাইরা শিবিরের কর্মী বলে নিশ্চিত হন। পরে তাকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

x

Check Also

জালালাবাদে তালেবানের বিরুদ্ধে বিক্ষোভে গুলিতে নিহত ৩

ইন্টারন্যাশনাল ডেস্ক: আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় জালালাবাদ শহরে দেশটির জাতীয় পতাকা পরিবর্তন না করার ...

আরব আমিরাতে আশ্রয় নিলেন আশরাফ গানি

ইন্টারন্যাশনাল ডেস্ক: তালেবানের পুনরুত্থানে দেশত্যাগী আফগান প্রেসিডেন্ট আশরাফ গানির অবস্থান নিয়ে ধোঁয়াশা ...