ব্রেকিং নিউজ
Home | বিনোদন | বলিউড | ছবি থেকে বাদ পড়লেন কারিনা

ছবি থেকে বাদ পড়লেন কারিনা

karina kapoor 1 karinaবিনোদন ডেস্ক : ছবি থেকে বাদ পড়েছেন নবাব পরিবারের বধূ ও বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ‘বেত্তমিজ দিল’ ছবি থেকে বাদ দেয়া হয়েছে তাকে। ডিসেম্বরেই এ ছবিটির শুটিং হওয়ার কথা ছিল।
টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেছে, ‘হিরোইন’খ্যাত এ অভিনেত্রী ছবির শুটিংয়ের জন্য প্রস্তুতি নিতেও শুরু করেছিলেন। কিন্তু ছবির পরিচালক অক্ষয় রায় কারিনাকে বাদ দিয়ে এখন নতুন মুখের সন্ধান করছেন।
এ প্রসঙ্গে ছবির পরিচালক বলেন, ‘এ ছবিতে কারিনার বদলে নতুন অভিনয়শিল্পী নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। কারণ আমি মনে করি, ছবির চরিত্রটির জন্য কারিনা শতভাগ উপযুক্ত নন। তাই আমি এবং প্রযোজক একতা কাপুর দুজনে মিলেই কারিনাকে বাদ দিয়েছি। তবে ছবিতে কাকে নেয়া হচ্ছে এ বিষয়ে এখনো কিছু জানানো হয়নি।’
সূত্রটি আরো জানিয়েছে, টিনএজ প্রেমের গল্প নিয়ে ছবিটির পটভূমি গড়ে উঠেছে। এ ছবিতে কারিনার বিপরীতে ইমরান হাশমির অভিনয় করার কথা ছিল। তিনিও ছবিটি থেকে যথারীতি বাদ পড়েছেন। ছবিটি যৌথভাবে করণ জোহর এবং একতা কাপুর প্রযোজনা করছেন।
বর্তমানে কারিনা কাপুর ‘গোরি তেরি পেয়ার ম্যায়’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবিটি ২২ নভেম্বর মুক্তি পাবে। এছাড়া কারিনা অচিরেই ‘হ্যাপি ইন্ডিং’ এবং ‘শুদ্ধি’ ছবির শুটিং শুরু করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মা তখনই হবো যখন ঈশ্বর চাইবেন :প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: বিয়ের পর থেকে যেকোনো সাক্ষাৎকার বা অনুষ্ঠানে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে ...

জয়ললিতার বায়োপিকে অভিনয় করবেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক : বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ছবি বক্স অফিসে ...