ব্রেকিং নিউজ
Home | বিনোদন | চয়নিকা চৌধুরীর পরিচালনায় ঈদের নাটক ”মন”

চয়নিকা চৌধুরীর পরিচালনায় ঈদের নাটক ”মন”

বিনোদন ডেস্ক : ইরাজ আহমেদের রচনায় ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় এনটিভির জন্য নির্মান করা হয়েছে ”মন” নাটকটি ।

সুখেই চলছিল অপূর্ব আর তারিনে সংসার। দীর্ঘদিনের সংসার তাদের। কিন্তু একেবারে অমলিন। তবু ঝড় আসে। ঝড় আসাই স্বাভাবিক। কিন্তু এ ঝড় এলো একটু অন্যভাবে। অপূর্ব তার কাজ নিয়ে এতো ব্যস্ত হয়ে পড়লেন যে তারিনের কথা ভুলেই গেলেন বলতে গেলে।

এদিকে নিঃসঙ্গ তারিনের সময় কাটে না। সময় কাটানোর জন্য ভুল করে ফেললেন তারিন। জড়ালেন অন্যসম্পর্কে। এ নিয়েই একপর্যায়ে শুরু হলো তাদের দাম্পত্য জীবনের ভয়াবহ সঙ্কট। সে সঙ্কট কিভাবে নিরসণ হলো, নাকি আদৌ হলোই না তা দেখা যাবে আসন্ন ঈদে এনটিভির পর্দায়।

চয়নিকা চৌধুরী বলেন, ‘এনটিভির জন্য নাটকটি নির্মাণ করেছি। এটি এবার ঈদে আমার অন্যতম কাজ। আশা করছি দর্শকরা উপভোগ করবেন।’

ঈদে নাটক নির্মাণের ব্যস্ততা প্রসঙ্গে চয়নিকা বলেন, ‘এ ঈদে একটু কম নাটক নির্মাণ করছি। চার পাঁচটার বেশি কাজ করছি না। এ মুহূর্তে শ্যুটিং করছি “খেলাঘর” নাটকের। এ নাটকটি বিটিভির জন্য। এছাড়া “মনের মাঝে সুধা আছে”, “সেই গোলাপের ঘ্রাণ” নামে দুটি নাটক ইতোমধ্যেই নির্মাণ করেছি।’

এদিকে চয়নিকা চৌধুরীর নাটক নির্মাণের এক যুগপূর্তি উপলক্ষে টিভি চ্যানেলগুলো মাসব্যাপী চয়নিকা চৌধুরী নাট্যোৎসব করছে। এ প্রসঙ্গে চয়নিকা বলেন, ‘আমি আসলে আনন্দে বাক হারা হয়ে গেছি। মানুষ মরে গেলে সাধারণত এমন সম্মাননা দেয়া হয়। কিন্তু আমাকে বেঁচে থাকতেই চ্যানেল কতৃপক্ষ যে সম্মান দিলো তাতে আমি অভিভূত। এর ফলে আমি আমার দর্শকদের কাছে আরো দায়বদ্ধ হয়ে গেলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইউটিউব সিলভার বাটন পেলেন জনপ্রিয় সংগীত পরিচালক রাজন সাহা

বিনোদন ডেস্কঃ নিজের প্রযোজনা প্রতিষ্ঠান স্টুডিও জয়া’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ১ লক্ষ ...

“যদি রাত পোহালে শোনা যেত” এবার নতুন আবহে

“যদি রাত পোহালে শোনা যেত বঙ্গবন্ধু মরে নাই” গীতিকবি হাসান মতিউর রহমানের ...