Home | ব্রেকিং নিউজ | চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৮

চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৮

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও অন্তত ৮ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে।

সোমবার (০৪ মার্চ) বেলা ১১টায় ও রোববার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমজাদের বাজার ও চিওড়া এলাকায় পৃথক দুর্ঘটনা ঘটে।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল হোসেন ও এসআই জুয়েল রানা বলেন, সোমবার বেলা ১১টার সময় মহাসড়কের আমজাদের বাজার এলাকায় চট্টগ্রামগামী কাভার্ডভ্যানকে (ঢাকামেট্রো-ট-১৮-১৯০০) ওভারটেক করার সময় যাত্রীবাহী স্টারলাইন এসি বাসকে (ঢাকামেট্রো-ব-১৫-৩৭১৩) পেছন থেকে ধাক্কা দেয়।

এতে কাভার্ডভ্যানটি উল্টে যায় এবং বাসের সামনের অংশ দুমরে মুচড়ে যায়। ঘটনাস্থলে কাভার্ডভ্যান চালক নিহত ও বাসের ৮ যাত্রী আহত হন।

তাৎক্ষনিকভাবে নিহত চালকের নাম জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ক্লিনিকের চিকিৎসা দেয়।

এর আগে মহাসড়কের চিওড়া এলাকায় রোববার রাত ১১ টার পর অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় চট্টগ্রামের ডবলমুড়িং থানার মনছুরাবাদ এলাকার বাবুল মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৩০) নিহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্বাস্থ্য বীমা চালুর পরিকল্পনা আছে সরকারের : সংসদে প্রধানমন্ত্রী

সংসদ প্রতিবেদক :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে বর্তমান ...

কালিয়াকৈর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সম্পন্ন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর প্রেসক্লাব কার্যালয়ে বুধবার দুপুরে প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ ...