ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | চৈত্রসংক্রান্তিতে মুক্তি পেলো ‘ভয়ংকর সুন্দর’ ছবির প্রথম গান

চৈত্রসংক্রান্তিতে মুক্তি পেলো ‘ভয়ংকর সুন্দর’ ছবির প্রথম গান

বিনোদন ডেস্ক : চৈত্রসংক্রান্তিতে মুক্তি পেয়েছে ‘ভয়ংকর সুন্দর’ ছবির প্রথম গান। গানটির শিরোনাম‘ফিরবো না আর ঘরে’। জি-সিরিজের ইউটিউব চ্যানেল ‘জি-সিরিজ মিউজিক’-এ গানটি আপলোড করা হয়। গানটি লিখেছেন প্রখ্যাত গীতিকার আসিফ ইকবাল। সুর করেছেন দেশের অন্যতম জনপ্রিয় সুরকার ও সঙ্গীত পরিচালক প্রিন্স মাহমুদ। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। সঙ্গীতের ভিন্ন ঘরানার শিল্পীরা একসঙ্গে এই গানটিতে কাজ করেছেন শুধুমাত্র পরিচালক অনিমেষ আইচের কল্যাণে।

এই সম্পর্কে অনিমেষ  বলেন, ‘গানটির কথা দিয়েছেন আসিফ ইকবাল। আর প্রিন্স মাহমুদ ভাই আমার বন্ধু মানুষ, বড় ভাই। তিনি অনেক হিটি গান এ পর্যন্ত উপহার দিয়েছেন। তার সঙ্গে কথা হলে তিনি রাজি হয়ে যান গানটির সুর ও সংগীতায়োজনে। আমাদের কাছে মনে হয়েছে এই ধরনের আধুনিক গান মমতাজ আপাকে দিয়ে কণ্ঠ দেয়ানো হলে ভালো হবে। প্রথমে আমরা ছবির নায়িকা ভাবনার আসপেক্ট থেকে তৈরি করতে চেয়েছিলাম গানটি। তখন একজন ইয়াং আর্টিস্টকে দিয়ে গানটিতে গাওয়ানোর প্রয়োজন হতো। পরে মমতাজ আপাকে দিয়ে করালাম। তিনি খুব ভাল করেছেন। এখন অন্যান্যরাও তাকে নিয়ে এরকম গানে ভাবতে পারবে।’

কবে নাগাদ ছবিটি মুক্তি দিতে পারেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এপ্রিলে মুক্তি দেয়ার ইচ্ছা ছিল। কিন্তু সামনেই রোজা ও ঈদ। তাই ঈদের পর পরই ভয়ংকর সুন্দর মুক্তি দিবো। ছবিটির আয়নাবাজীরও আগে শেষ হয়েছিলো। কিন্তু নানা জটিলতায় মুক্তির তারিখ পেছানো হয়েছে। ছবিটি নিয়ে আমাদের ও দর্শকদেরও প্রত্যাশা অনেক। সবার প্রত্যাশা পূরণে চেষ্টা করবো।’

প্রসঙ্গত, মতি নন্দীর ‘জলের ঘূর্ণি ও বকবক শব্দ’ অবলম্বনে ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি তৈরি করা হয়েছে। ‘ফিরবো না আর ঘরে’ এই গানটি নিয়ে ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার জন্ম দিচ্ছে। অনেকেই ছবিটির ভূয়সী প্রশংসা করছেন।

ভয়ংকর সুন্দরে অভিনয় করেছেন ভাবনা, কলকাতার পরমব্রত, হাসান ইমাম, ফারুক আহমেদ, ফারহানা মিঠু, দিহান, লুৎফুর রহমান জর্জ, অ্যালেন, হিন্দোল, অপু ও অন্যান্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুন্দরী হওয়ার অপরাধে নিষিদ্ধ হলো অভিনেত্রী

বিনোদন ডেস্ক: সুন্দরী হওয়াও অপরাধে নিষিদ্ধ হতে হলো অভিনেত্রীকে। ‌ অন্তত তেমনটাই ...

কেকেআর ম্যানেজমেন্ট সাকিবকে বিশ্রাম করতে বলেছে

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মাত্র এক ম্যাচ খেলা হয়েছে সাকিব ...