ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | চুয়াডাঙ্গা বেনীপুর সীমান্ত বাংলাদেশি গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

চুয়াডাঙ্গা বেনীপুর সীমান্ত বাংলাদেশি গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

স্টাফ রিপোর্টার, ১১ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : চুয়াডাঙ্গার বেনীপুর সীমান্ত থেকে এক গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

রোববার রাত সাড়ে ৯টার দিকে গরু নিয়ে বাংলাদেশে প্রবেশের সময় ভারতের নোনাগঞ্জ ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে ধরে করে নিয়ে যায়।

বিএসএফের হাতে আটক গরু ব্যাবসায়ী ফারুক হোসেন (৩৭) জেলার জীবননগর উপজেলার বেনিপুর বিত্তিপাড়ার গ্রামের বাসিন্দা।

ফারুকের অন্য সহযোগীরা জানান, গরু নিয়ে রাত সাড়ে ৯টার দিকে বেনীপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশের সময় ভারতের নোনাগঞ্জ ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে ধরে করে নিয়ে যায়। এ সময় বিএসএফ সদস্যরা ফারুককে রাইফেলের বাট দিয়ে পিটিয়েছে বলে জানায় তারা।

চুয়াডাঙ্গাস্থ ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল কাজী আসাদুজ্জামান জানান, সীমান্তের সোর্স মারফত ঘটনাটি আমি জেনেছি। তবে এখনো পর্যন্ত স্থানীয় বিজিবির পক্ষ থেকে আমাকে কোনো কিছু জানানো হয়নি। বিষয়টি খোঁজখবর নেওয়ার পর ওই গরু ব্যবসায়ীকে ফেরত চেয়ে বিএসএফকে পত্র প্রেরণ করা হবে।

উল্লেখ্য, এর মাত্র দুই দিন আগে একই সীমান্ত থেকে বিএসএফ সোলাইমান শেখ নামে এক গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে যায়। পরে বিজিবির পক্ষ থেকে কড়া প্রতিবাদের ৮ ঘণ্টার মাথায় নির্যাতন শেষে ওই বাংলাদেশি গরু ব্যবসায়ীকে ফেরত দেয়া হয়।

x

Check Also

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...

বাংলাদেশ ও পর্তুগাল বর্ধিত আন্তঃ-সংসদীয় সহযোগিতায় সম্মত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগাল: বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব ...