Home | সারা দেশ | চুয়াডাঙ্গা ডিবি পুলিশের কার্যালয় থেকে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য জাহিদুল পালিয়েছে

চুয়াডাঙ্গা ডিবি পুলিশের কার্যালয় থেকে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য জাহিদুল পালিয়েছে

চুয়াডাঙ্গা প্রতিনিধি,মামুন মোল্লা:-অস্ত্রসহ আন্তজেলা ডাকাত সদস্য জাহিদুল কে আটক করার পর চুয়াডাঙ্গা ডিবি পুলিশের কার্যালয় থেকে গত রোববার ভোর রাতে কৌশলে সে পালিয়ে গেছে।
 এঘটনায় কর্তব্যে অবহেলার কারনে তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
এঘটনায় ৪ সদস্যের একটি তদন্ত কমিটি ঘোষনা করা হয়েছে জানিয়েছেন চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম।ঘটনার বিবরনে জানা যায়,গত শনিবার চুয়াডাঙ্গার জীবননগরের কর্চাডাঙ্গা গ্যাংপাড়া গামী  লতিফের ইটভাটার উত্তর পাশে তিন রাস্তার মোড়ে  গোপন সংবাদের ভিত্তিতে আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য জাহিদুল ইসলামকে (২৭)  একটি কাটা রাইফেলসহ ৮টার দিকে  আটক করে চুয়াডাঙ্গা ডিবি পুলিশ।
পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য চুয়াডাঙ্গা ডিবি পুলিশের কার্যালয়ের একটি কক্ষে আটকে রাখা হয়।
এবং রোববার ভোররাতে সেই কক্ষ থেকে কৌশলে সে পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়।চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার মো.কলিমুল্লাহ ঘটনার সতত্যা স্বীকার করে জানান,মুলত কর্তব্যে অবহেলার কারনে এমন ঘটনা ঘটেছে। এ ঘটনায় কর্তব্যে অবহেলার কারনে পুলিশ সদস্য মহিদুল, মাসুদ, ও মাহমুদুল কে বরখাস্ত করা হয়েছে।
এবং ডাকাত সর্দার জাহিদুলকে গ্রেফতারের জন্য পুলিশের কয়কটি টিম অভিযান চালিয়ে যাচ্ছে।পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম জানান এ ঘটনা তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার মো কলিমুল্লাহ কে প্রধান করে এবং পুলিশ লাইনের আরআই আবু তৈয়ব,ডিআইওয়ান গোলাম মোহাম্মদ ও সদর থানার ওসি তদন্ত আব্দুল খালেক সহ চার সদস্যসের তদন্ত টিম গঠন করা হয়। এবং ২৪ ঘন্টার মধ্যে তদন্ত কমিটি কে তদন্তের প্রতিবদন জমা প্রদানের নির্দেশ  প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফকিরহাটে ট্রাক ও পিকআপ  মুখোমুখি সংঘর্ষে আহত ৪, দুটি গরু নিহত

বাগেরহাট প্রতিনিধি : খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের ফকিরহাটের ফলতিতা এলাকায় এক দিনের ব্যবধানে রোববার ...

ফকিরহাটে যাত্রীবাহী বাস খাদে; নিহত ৬

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপেজলার কাকডাঙ্গা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ...