Home | বিবিধ | আইন অপরাধ | চুয়াডাঙ্গা ডিবি কার্যালয় থেকে পালাতক ডাকাত গোপালগঞ্জে আটক

চুয়াডাঙ্গা ডিবি কার্যালয় থেকে পালাতক ডাকাত গোপালগঞ্জে আটক

মামুন মোল্লা, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা  জেলা গোয়েন্দা পুলিশের কার্যলয় থেকে পালিয়ে যাওয়া আন্তজেলা ডাকাত দলের সর্দার জাহিদুলকে দীর্ঘ ১২ দিনপর আটক করছে পুলিশ।
বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর)  দিবাগত রাতে গোপালগঞ্জ থেকে গোপন সংবাদের ভিত্তিতে  তাকে গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃত ডাকাত জাহিদুল  জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া  ইউনিয়নের কর্চাডাঙ্গা লাইন পাড়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছলে।
উল্লেখ্য, চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গত ২ সেপ্টেম্বর জীবননগর উপজেলা কর্চাডাঙ্গা এলাকা থেকে একটি কাটা রাইফেল সহ ডাকাত সর্দার জাহিদুলকে গ্রেপ্তার করে।
গ্রেফতারের পর তাকে রাতে জিজ্ঞাসাবাদ শেষে গোয়েন্দা কার্যলয়ের একটি কক্ষে আটক রাখা হয়। সেখান থেকে সে ২ সেপ্টম্বর রাতে কোন এক সময় পালিয়ে যায়।
এ ঘটনায় কর্তব্যে অবহেলার অভিযোগে তিন পুলিশ সদস্যকে বরখাস্তও করা হয়। এরপর চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান (পিপিএম) অতিরিক্ত পুলিশ সুপার লিমুল্লাহকে দায়িত্ব  প্রদান করেন।
অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ বিডিটুডেকে জানান, আসামীকে ধরতে পুলিশের কয়েকটি দল ১২ দিন ধরে বিভিন্ন এলাকায় চিরুনি অভিযান করতে থাকে। গোপন সংবাদের মাধ্যে জানতে পারেন  ডাকাত সর্দ্দার জাহিদুল গোপালগঞ্জের মকসুদপুর শহরের বাবুলের বিস্কুটের কারখানায় অবস্থান করছে। পুলিশ নিশ্চিত হয়ে গোপালগঞ্জ মকসুদপুরের ওই বিস্কুট ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে আজিজুলকে গ্রেপ্তার করে চুয়াডাঙ্গায় নিয়ে আসা হয়।
এবিষয়ে চুয়াডাঙ্গা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ এনামুল হক বিডিটুডেকে  জানান তাকে আটক করার পর চুয়াডাঙ্গা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ...

কুড়িগ্রামের ফুলবাড়ীতে যোগদান করলেন প্রথম মহিলা ইউএনও মাসুমা আরেফিন

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার পদে প্রথম মহিলা ...